আজ ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

কেশবপুরে তুচ্ছ ঘটনা কে কেন্দ্র করে মারামারিতে বৃদ্ধা ও মহিলাসহ ৭ ব্যক্তি আহত 

কেশবপুর যশোর প্রতিনিধিঃ

 

যশোরের কেশবপুরে তুচ্ছ ঘটনার জের ধরে কেশবপুরে উভয় পক্ষের হামলায় মহিলাসহ ৭ ব্যক্তি আহত হয়েছে। আহতদের মধ্যে আশংকাজনক অবস্থায় ২ জনকে খুলনা মেডিকেল ও ২জনকে কেশবপুর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

হাসপাতাল সূত্রে জানা গেছে, উপজেলার সাগরদাঁড়ি গ্রামের মৃত ওমর আলী সরদারের ছেলে তাছের আলী প্রতিদিনের ন্যায় শনিবার সকালে পাশ্ববর্তি গ্রামে পানের বরজে কাজ করার উদ্যেশ্যে বাড়ী থেকে বের হন। এসময় প্রতিবেশী ওজিয়ার সরদারের বাড়ীর সামনে পৌছালে হঠাৎ করে কোন কারন ছাড়াই ওজিয়ার সরদার,আলমগীর সরদার,মকবুল সরদার ও মিলন সরদারসহ ৪/৫ জন ব্যক্তি লাঠিসোঠা নিয়ে আচামকাভাবে তাছের আলীর উপর সন্ত্রাসী কায়দায় হামলা করে। এই ঘটনার জের ধরে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ শুরু হয়। সংঘর্ষে উভয় পক্ষের ৭ জন আহত হয়।

 

আহতরা হলেন, ওমর আলী সরদারের ছেলে নাসের আলী, বাসের আলীর মেয়ে সনিয়া খাতুন,রবিউলের স্কুল পড়–য়া মেয়ে রিয়া খাতুন, তাছের আলী ও তাছের আলীর বৃদ্ধ মা খদেজান বিবি। আহতদের মধ্যে নাসের আলী ও সনিয়া খাতুনের অবস্থা আশংকাজনক হওয়ায় তাদেরকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। অপর পক্ষের আহত দুই মহিলাকে কেশবপুর হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত দুই মহিলা হলেন আলমগীরের স্ত্রী শিরিনা খাতুন ও ওজিয়ারের স্ত্রী মাছুরা খাতুন।

 

আহত তাছের আলীর ভাই আব্বাচ সরদার এই প্রতিনিধিকে জানান, হামলার সময় সন্ত্রাসীরা তার ভাই নাসেরের গচ্ছিত ৩০ হাজার টাকা ও ভাইজি সনিয়ার এক জোড়া স্বনের কানের দুল ও ১টি স্বর্নের চেইন ছিনিয়ে নিয়েছে। উভয় পক্ষ থানায় মামলার প্রস্তুতি নিচ্ছে বলে তারা জানান।

     এ বিভাগের আরো সংবাদ
Share via
Copy link
Powered by Social Snap