আজ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

কুড়িগ্রামের নারেকেল দেয়ার কথা বলে ডেকে নিয়ে শিশু ধর্ষণ ধর্ষক গ্রেপ্তার

কুড়িগ্রাম প্রতিনিধি :

 

বাড়ির পাশে খেলতে থাকা ০৫ বছরের শিশুকে নারেকেল দেয়ার প্রলোভন দেখিয়ে নিজ বাড়িতে ডেকে নিয়ে ধর্ষণ করেছে হাবিবুর রহমান নামের প্রতিবেশি এক যুবক। পরে থানায় মামলা হলে ধর্ষককে গ্রেপ্তার করে পুলিশ।

ঘটনাটি ঘটেছে জেলার ভুরুঙ্গামারী উপজেলার সোনাহাট ইউনিয়নের চরবলদিয়া (ফকিরপাড়া) নামক গ্রামে।

পুলিশ ও শিশুটির পরিবার জানায়, গত ২৫ নভেম্বর বুধবার বিকেলে শিশুটি বাড়ির পাশে মাঠে খেলা করছিল। এসময় প্রতিবেশি মৃত সায়েদ আলীর সন্তান দুই সন্তানের জনক হাবিবুর রহমান নারিকেল দেয়ার প্রলোভন দেখিয়ে নিজ বাড়িতে ডেকে নিয়ে শয়ন কক্ষে ধর্ষণ করে।

এসময় মেয়েটির কান্নাকাটি শুরু করলে ধর্ষক তাকে বাড়ির বাইরে রেখে সটকে পড়ে। মেয়েটির নানী ফরিদা বেগম শিশুটিকে সেখান থেকে উদ্ধার করে বাড়িতে নিয়ে আসলে শিশুটি ঘটনার বর্ণনা দেয়। পরে শিশুটিকে ভূরুঙ্গামারী স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য কুড়িগ্রাম সদর হাসপাতালে প্রেরণ করা হয়।

পরদিন বৃহস্পতিবার সন্ধ্যায় শিশুটির বাবা বাদি হয়ে ভূরুঙ্গামারী থানায় শিশু ও নারী নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করে।

ভূরুঙ্গামারী থানার ভারপ্রাপ্ত কর্মকতার্ আতিয়ার রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে পুলিশ অভিযান চালিয়ে শনিবার বিকেলে অভিযুক্ত ধর্ষক হাবিবুর রহমানকে চর বলদিয়া গ্রাম থেকে গ্রেপ্তার করা হয়েছে।

 

 

 

     এ বিভাগের আরো সংবাদ
Share via
Copy link
Powered by Social Snap