আজ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

আশুলিয়া থানা আওয়ামী লীগকে শক্তিশালী করার জন্য ত্রাণমন্ত্রীর পরামর্শ

খোরশেদ আলম , সাভার প্রতিনিধি:

ঢাকার অদূরে শিল্পাঞ্চল সাভারের আশুলিয়া ,আশুলিয়া থানার নবগঠিত আহবায়ক কমিটির মতবিনিময় সভা ও দোয়া মাহফিল আয়োজন করেছেন আশুলিয়া থানা আওয়ামী লীগের নবনির্বাচিত কমিটির আহবায়ক ও যুগ্ন আহবায়ক ।

 

শুক্রবার (২৭ নভেম্বর) বিকেলে আশুলিয়ার ইয়ারপুর এলাকায় নবগঠিত আশুলিয়া থানা আওয়ামী লীগের কমিটির মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

 

এসময় দুর্যোগ ও ত্রাণ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী এনামুর রহমান বলেন, সরকারের পক্ষ থেকে নতুন করে যাদের বাড়িতে স্বাস্থ্য সম্মত টয়লেট নেই তাদেরকেও সম্পূর্ণ বিনা খরচে স্বাস্থ্য সম্মত টয়লেট করে দেওয়া হবে।

 

প্রতিমন্ত্রী বলেন, মুজিব শতবার্ষিকী উপলক্ষে যাদের জমি আছে ঘর নাই ও যাদের ভুমি নাই তাদের নতুন করে তালিকা করা হয়েছে। ভুমিহীন ও গৃহহীনদের জন্য আরও ৮ লাখ ৮২ হাজার ৩৩টি পরিবারের তালিকা করা হয়েছে। তালিকা অনুযায়ী সকলকে গৃহ ও ভুমি প্রদান করা হবে।

 

এসময় সাভার পৌর মেয়র আব্দুল গণির পিতা-মাতার কবর জিয়ারতে অংশ নেন দুর্যোগ ও ত্রাণ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ডাক্তার এনামুর রহমান এমপি।

 

এসময় আশুলিয়া থানা আওয়ামী লীগের নবনির্বাচিত কমিটির যুগ্ন আহবায়ক সাইফুল ইসলাম বলেন আমরা দুর্যোগ ও ত্রাণ প্রতিমন্ত্রী ডাক্তার এনামুর রহমানের নির্দেশেই ইউনিয়নের কমিটি দেব যেভাবে সুন্দর হয় তার দিক নির্দেশনা অনুযায়ী আমরা বাংলাদেশের সবচাইতে শক্তিশালী একটি কমিটি হিসেবে উপহার দিতে চাই আশুলিয়া থানা কমিটি।

 

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন-সাভার পৌর সভার মেয়র আব্দুল গণি, ও সসাভার পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও প্যানেল মেয়র নজরুল ইসলাম মানিক মোল্লা, আশুলিয়া থানা আওয়ামী লীগের আহবায়ক ফারুক হাসান তুহিন, যুগ্ম আহবায়ক স্বনির্ভর ধামসোনা ইউনিয়নের সুযোগ্য চেয়ারম্যান জনাব মোঃ সাইফুল ইসলাম, সাভার উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মঞ্জুরুল আলম রাজীব, উপজেলা ভাইস চেয়ারম্যান শাহাদাৎ হোসেন খাঁন, ইয়ারপুর ইউনিয়ন এর চেয়ারম্যান সৈয়দ আহমেদ মাস্টার, সাভার উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক দেওয়ান মেহেদী মাসুদ মঞ্জু। আশুলিয়া থানা যুবলীগের সাবেক সভাপতি তালুকদার মোয়াজ্জেম হোসেন দুলাল ও সাবেক প্রচার ও প্রকাশনা সম্পাদক লুৎফর রহমান জয় ও ইয়ারপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জনাব মজিবর রহমান সাহেব ও সাংগঠনিক সম্পাদক দেওয়ান রাজু আহমেদ এবং ইয়ারপুর ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি মোশারফ হোসেন মুসা, আওয়ামী লীগের ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

     এ বিভাগের আরো সংবাদ
Share via
Copy link
Powered by Social Snap