আজ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

ছাদ থেকে পড়ে গার্মেন্টস কর্মীর মৃত্যু

বিশেষ প্রতিনিধি:

সাভারের আশুলিয়ায়,কাঠগড়া নতুন পুকুর পাড় এলাকায় শেখ বাবুল আক্তার জাহিদ এর মালিকানাধীন ক্রোস ওয়্যার লিঃ নামের একটি পোশাক কারখানার মহিলা সুইং অপারেটর ফারজানা আক্তার( ২৪) শুক্রবার ২৭-১১-২০২০ইং দুপুর আড়াইটার দিকে গার্মেন্টস এর ৭তলা ছাদ থেকে পড়ে মৃত্যুর ঘটনা ঘটে।

জানা যায় তার স্বামী নাম- জাহাঙ্গীর পিতা- নিজামুদ্দিন, মাতা- জেবুন্নেছা গ্রাম- বড়ইগাও, বারই বাজার, থানা- হালুয়া ঘাট, জেলা- ময়মনসিংহ।

এলাকা সূত্রে জানা যায় ফারজানা আক্তারের একই এলাকায় বসবাসরত জাহাঙ্গীর আলমের সাথে অল্প কিছু দিন হয় বৈবাহিক সম্পর্কে আবদ্ধ হয়, তবে বেশ কিছুদিন ধরেই তাদের মধ্যে বেশ কলহ চলছিলো বলে তারা জানায়।

ক্রোস ওয়্যার লিঃ এর এইচ আর এডমিন, তৌহিদুর রহমান জানান সে আমাদের এখানে দুই মাস যাবত কাজ করছে, কিন্তু গত ৭/৮ দিন যাবত কাজে আসেনি, ঘটনার দিন দুপুরে গার্মেন্টস কর্তৃপক্ষের অগোচরে এসে গার্মেন্টস এর ছাদে উঠেছে বলে আমরা ধারণা করছি, এবং ঘটনার দিন আমাদের হাজিরা মেশিনে তার উপস্থিতি পাইনি।

পরে লঞ্চ আওয়ার শেষে সিকিউরিটি মাধ্যমে জানতে পারি আমাদের গার্মেন্টসের সামনে গুরুতর আহত অবস্থায় পড়ে আছে। এ অবস্থায় আমরা দ্রুত তাকে সাভার এনাম মেডিকেল কলেজে পাঠিয়ে দেই। পরে শুনতে পারি সে মারা গিয়েছে।

এস আই আল-মামুন বলেন প্রাথমিকভাবে আমরা আত্মহত্যা বলে ধারণা করছি, লাশের ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে রিপোর্ট আসলে তদন্ত করে বিস্তারিত জানা যাবে, মৃত ফারজানা আক্তার এর অভিভাবক থানায় আসলে একটি অপমৃত্যুর মামলা নেয়া হয়।

     এ বিভাগের আরো সংবাদ
Share via
Copy link
Powered by Social Snap