আজ ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

উপজেলা আওয়ামী লীগের কমিটি ঘোষণা মুরাদ সভাপতি, রাসেল সম্পাদক

ফজলুল হক, কালিয়াকৈর প্রতিনিধি:

 

গাজীপুরের কালিয়াকৈর উপজেলা আওয়ামী লীগের ত্রি-বাষির্ক সম্মেলনে বৃহস্পতিবার সন্ধ্যায় রুদ্রধার আলাপ আলোচনা ও কাউন্সিলরের সর্মথনে গত ১৭ বছর পর আওয়ামী লীগের একটি কমিটি ঘোষণা করো হয়।

 

কমিটি ঘোষণা করেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আকম মোজাম্মেল হক এমপি। ত্রি- বাষির্ক সম্মেলনে উপজেলা আওয়ামী লীগের সাবেক আহবায়ক মোঃ মুরাদ কবীরকে সভাপতি ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান রেজাউল করিম রাসেলকে সাধারণ সম্পাদক করে একটি কমিটি ঘোষণা করা হয়েছে।

 

তবে কমিটির অন্য পদে আগামী এক সাপ্তাহের মধ্যে ঘোষণা করবেন বলে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইকবাল আহমেদ সবুজ এমপি ঘোষনা করেন। এর আগে প্রথম অধিবেশনে সম্মেলনটি উদ্বোধন করেন, মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আকম মোজাম্মেল হক এমপি। সভায় উপজেলা আওয়ামী লীগের আহবায়ক মোঃ মুরাদ কবীরের সভাপতিত্বে অনুষ্ঠিত ত্রি-বাষিক সম্মেলনে অতিথি হিসাবে আরো বক্তৃতা করেন,পাট ও বস্ত্র মন্ত্রণালয় সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও সাংগঠনিক সম্পাদক বাংলাদেশ আওয়ামীলীগের মির্জা আজম (এমপি), মন্ত্রী মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয় ও মহিলা বিষয়ক সম্পাদক বাংলাদেশ আওয়ামীলীগের মেহের আফরোজ চুমকী (এমপি),গাজীপুর জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন সবুজ (এমপি), গাজীপুর মহানগর আওয়ামীলীগের সভাপতি এডভোকেট আজমতউল্লাহ খান,সাধারন সম্পাদক ও গাজীপুর সিটি করর্পোরেশনের মেয়র জাহাঙ্গীর আলম, উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান কামাল উদ্দিন সিকদার, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আকবর আলী প্রমুখ ।

 

উপজেলা আওয়ামীলীগের যুগ্ন আহবায়ক সিকদার মোশারফ পুরো সম্মেলনটি সঞ্চালন করেন। এ রির্পোট লেখা পর্যন্ত দ্বিতীয় অধিবেশনের কার্যক্রম চলছে।

সকাল ১১টায় জাতীয় সংগীত আর বেলুলন উড়িয়ে সম্মেলন উদ্বোধন করেন, মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী অকম মোজাম্মেল হক এমপি, পররাষ্ট্র মন্ত্রনালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি কর্ণেল (অব) ফারুক খাঁন, পাট ও বস্ত্র মন্ত্রণালয় সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও সাংগঠনিক সম্পাদক বাংলাদেশ আওয়ামীলীগের মির্জা আজম (এমপি)।

 

পরে বঙ্গবন্ধু চিত্রকর্ম ঘুরে দেখেন। বিকেল তিনটায় প্রথম অধিবেশন শেষ হলেও দ্বিতীয় অধিবেশন বিকেল পাচঁটার পর শুরু হয়।

     এ বিভাগের আরো সংবাদ
Share via
Copy link
Powered by Social Snap