আজ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

নেত্রকোণার কলমাকান্দায় মুজিববর্ষ উপলক্ষে গরু বিতরণ করেন, সাংসদ মানু মজুমদার

নেত্রকোণা প্রতিনিধিঃ

নেত্রকোণার কলমাকান্দায় ক্ষুদ্র নৃ-গোষ্ঠী পরিবারের মধ্যে ৫১টি ক্রস ব্রিড বকনা গরু, গরুর ঘর তৈরির জন্য ৭ হাজার টাকা এবং ১২৫ কেজি করে গরুর খাবার বিতরণ করা হয়েছে।
বুধবার (২৫ নভেম্বর) সকালে অডিটরিয়াম কাম মাল্টিপারপার্স হল রুমে “সমতল ভূমিতে বসবাসরত অনগ্রসর ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর আর্থসামাজিক ও জীবন মানোন্নয়নের লক্ষে প্রাণিসম্পদ উন্নয়ন প্রকল্প” এর আওতায় প্রধানমন্ত্রীর বিশেষ অনুদান হিসেবে এসব বিতরণ করা হয়।
এ উপলক্ষে আলোচনা সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সোহেল রানার সভাপতিত্বে ও ভেটেরিনারি সার্জন ডা. ফারুক আহমেদের সঞ্চলনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন স্থানীয় সংসদ সদস্য মানু মজুমদার।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন স্থানীয় এমপি মানু মজুমদারের সহধর্মিনী ক্যামেলিয়া মজুমদার, উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা  আব্দুল খালেক তালুকদার, জেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. মনোরঞ্জন ধর, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা   চন্দন বিশ্বাস, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা  আনোয়ার হোসেন আজাদ, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ড. মোস্তফা কামাল, ওসি এটিএম মাহমুদুল হক ও উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক পলাশ কান্তি বিশ্বাস প্রমুখ।

     এ বিভাগের আরো সংবাদ
Share via
Copy link
Powered by Social Snap