আজ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

আশুলিয়া প্রেসক্লাবের নয়া দিগন্তর পত্রিকার শ্রেষ্ঠ সাংবাদিক এএইচ মিলন ইন্তেকাল করেছেন

খোরশেদ আলম , সাভার প্রতিনিধি:

 

সাভারে আশুলিয়া প্রেসক্লাবের জ্যেষ্ঠ সদস্য ও দৈনিক নয়া দিগন্ত পত্রিকার সাংবাদিক এএইচ মিলন ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। জ্যেষ্ঠ এই সাংবাদিক পাক্ষিক সাভার বার্তায় সাংবাদিকতা শুরু করেন। পরে তিনি দৈনিক ফুলকি ও দৈনিক নয়া দিগন্ত পত্রিকায় আশুলিয়া প্রতিনিধি হিসেবে দায়িত্ব পালন করেছেন।

 

মঙ্গলবার বিকেল ৪টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন। রাত ১০ টায় আশুলিয়ার গোরাট এলাকায় তার প্রথম জানাজা শেষে পটুয়াখালীতে গ্রামের বাড়িতে মরদেহ নিয়ে যায় স্বজনরা। সেখানে আগামিকাল সকালে দ্বিতীয় জানাজা শেষে তাকে দাফন করা হবে।

 

তাঁর মৃত্যুতে আশুলিয়া প্রেসক্লাবের সাবেক দুইবারের সফল সভাপতি মোজাফ্ফর হোসেন জয় ও সাবেক সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান নিপু ও আশুলিয়া প্রেসক্লাবের সাবেক দুই দুই বারের বিপ্লবী সাংগঠনিক সম্পাদক জনাব মোঃ লোকমান হোসেন খোকা চৌধুরী।

 

সাভার প্রেসক্লাবের সভাপতি নাজমুস সাকিব ও সাধারণ সম্পাদক গোবিন্দ আচার্য্য। এছাড়া ঢাকা জেলায় কর্মরত সাংবাদিকবৃন্দ।

 

সাংবাদিক এএইচ মিলন দীর্ঘদিন ধরে অসুস্থ ছিলেন। চিকিৎসকরা জানিয়েছিলেন, তার দুটো কিডনিই ড্যামেজ হয়ে গেছে। রক্তে হিমোগ্লোবিনের পরিমাণও আশঙ্কাজনক হারে কমে গেছে। রক্ত দেয়া হলেও তা শরীরে থাকছে না। এছাড়া থাইরয়েডের সমস্যাও রয়েছে তার।

 

প্রয়াত সাংবাদিকের পরিবার জানায়, গত ছয় থেকে সাত মাস ধরে সাংবাদিক এএইচ মিলন শয্যাশায়ী। মাঝে মাঝে হাসপাতাল থেকে বাড়িতে নিলেও কিছুদিন না যেতেই তার অবস্থা আবারো সঙ্কটাপন্ন হয়ে পড়ায় হাসপাতালে ভর্তি করতে হয়েছে। তিনি বিছানা থেকে উঠে বসতে পারছিলেন না। সামান্য তরল খাবার গ্রহণ করতেন। নিয়মিত কিডনি ডায়ালাইসিস করতে হয়েছে। এ অবস্থায় মঙ্গলবার দুপুরে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছিলো। বিকেল ৪টার দিকে ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

 

     এ বিভাগের আরো সংবাদ
Share via
Copy link
Powered by Social Snap