আজ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

আশুলিয়ার সকল স্তরের নেতাকর্মীদের ফুলেল শুভেচ্ছায়, নবগঠিত আহবায়ক কমিটি সিক্ত

বিশেষ প্রতিনিধি:

বাংলাদেশ আওয়ামী লীগের আশুলিয়া থানার নবগঠিত আহ্বায়ক কমিটিকে উৎসবমুখর পরিবেশে  ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়েছেন আশুলিয়া থানা আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের সর্বস্তরের নেতাকর্মীরা।

(23-11-2030) সোমবার বিকেল সাড়ে তিনটায় আশুলিয়ায় জাতীয় স্মৃতিসৌধের বিপরীতে অবস্থিত, পর্যটন কেন্দ্রের সামনে ফুল দিয়ে শুভেচ্ছা ও বরণ করে নেয়ার আনুষ্ঠানিক কার্যক্রম শুরু হয়।

ত্রাণ ও দুর্যোগ প্রতিমন্ত্রী ডাক্তার এনামুর রহমান এমপি, উপস্থিত হলে, নব গঠিত আশুলিয়া থানা আওয়ামীলীগ কমিটির আহ্বায়ক ফারুক হাসান তুহিন ও যুগ্ম-আহ্বায়ক ধামসোনা ইউনিয়নের চেয়ারম্যান সাইফুল ইসলাম কে, আশুলিয়া থানার  প্রত্যেকটি ইউনিয়নের আওয়ামী লীগের সভাপতি ও সেক্রেটারি গন স্ব-স্ব ইউনিয়ন নেতাকর্মীদের নিয়ে ফুল দিয়ে শুভেচ্ছা জানায়।

এরপর আশুলিয়া থানা যুবলীগ এর পক্ষ থেকে প্রধান আহবায়ক কোবির হোসেন সরকার ও যুগ্ন আহবায়ক মইনুল ইসলাম আশুলিয়া থানা যুবলীগের সকল যুবলীগ নেতৃবৃন্দকে সঙ্গে নিয়ে ফুল দিয়ে শুভেচ্ছা জানায়।

এভাবে আশুলিয়া থানা স্বেচ্ছাসেবক লীগ, তাঁতী লীগ সহ আওয়ামী লীগের সকল অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা সুশৃংখলভাবে ফুল দিয়ে শুভেচ্ছা ও বরণ করে নেন আশুলিয়া থানা আওয়ামীলীগের নতুন কমিটিকে।

উক্ত অনুষ্ঠানে আশুলিয়া থানা আহ্বায়ক কমিটির সদস্য সাভার উপজেলা ভাইস চেয়ারম্যান সাহাদত হোসেন খানের সঞ্চালনায়, আশুলিয়া থানা ছাত্রলীগের সার্বিক তত্ত্বাবধানে, সাভার উপজেলা আওয়ামীলীগ সভাপতি মিসেস হাসিনা দৌলা, সাভার পৌর মেয়র আব্দুল গনি, নবগঠিত আহবায়ক কমিটির সদস্য এনামুল হক মুন্সী সহ আশুলিয়া থানার বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ডের আওয়ামী লীগ নেতৃবৃন্দ উপস্থিত থাকেন।

এসময় উপস্থিত নেতৃবৃন্দ নবগঠিত আশুলিয়া থানা কমিটির আহবায়ক ও যুগ্ম আহ্বায়ক কে স্বাগত জানিয়ে সংক্ষিপ্ত বক্তব্য প্রদান করেন। তারা প্রত্যেকেই নবগঠিত কমিটিকে প্রয়োজনে সকল প্রকার সাহায্য সহযোগিতা করার আশ্বাস প্রদান করেন।

     এ বিভাগের আরো সংবাদ
Share via
Copy link
Powered by Social Snap