আজ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

দীর্ঘদিন অপেক্ষার পর আহ্বায়ক কমিটি পেলো আশুলিয়া থানা

সাভার প্রতিনিধি:

 

ঢাকার আদূরে শিল্পাঞ্চল সাভারের আশুলিয়ায় এই প্রথমবারের মত ঢাকা জেলার সাভার উপজেলার আশুলিয়া থানা আওয়ামী লীগের আহ্বায়ক কমিটি গঠন করা হলো।

 

শুক্রবার (২০ নভেম্বর) সকালে ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের স্বাক্ষরিত একটি প্যাড এর মাধ্যমে বিষয়টি নিশ্চিত করা হয়েছে ।

 

এর আগে, বৃহস্পতিবার (১৯ নভেম্বর) এ আহ্বায়ক কমিটি অনুমোদন দেওয়া হয়। আশুলিয়া থানা আওয়ামী লীগের নব -নির্বাচিত আহ্বায়ক ফারুক হাসান তুহিন বলেন আগামী ৯০ দিনের মধ্যে আমরা পূর্ণাঙ্গ কমিটি করে বাংলাদেশ আওয়ামী লীগের সিনিয়র নেতৃবৃন্দের কাছে জমা দিব ।সাংবাদিকের এক প্রশ্নের জবাবে তিনি আরো বলেন আমাদের ৫১ সদস্য বিশিষ্ট একটি কমিটি অনুমোদন দেওয়া হয়। কিন্তু আরো কিছু সদস্য যোগ হতে পারে অনেকেই সুপারিশ করতেছে পরবর্তীতে আরো সদস্য বাড়তেও পারে বলে জানান তিনি।

 

আশুলিয়া থানা আওয়ামী লীগের নব -নির্বাচিত যুগ্ন আহ্বায়ক সাইফুল ইসলামকে কমিটির বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, বাংলাদেশ আওয়ামী লীগের থানা কমিটির কোন বিধান ছিল না আগে।

আমাদের জাতীয় ২০ তম সম্মেলনে বিধান হয়েছে তাই আমাদের মাননীয় প্রধানমন্ত্রী বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি জনো নেত্রী শেখ হাসিনা নির্দেশ হয়েছে আশুলিয়া থানা আওয়ামী লীগের আহ্বায়ক কমিটি করার জন্য, উনার নির্দেশ অনুযায়ী আশুলিয়া থানার আহ্বায়ক ও যুগ্ম-আহ্বায়ক করার জন্য আমাদের মাননীয় দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণমন্ত্রী ডাক্তার এনামুর রহমান অনুমোদন দিয়েছেন।

কমিটি পূর্ণাঙ্গ ব্যাপারে জানতে চাইলে তিনি আরও বলেন আশুলিয়া থানা পাঁচটি ইউনিয়ন রয়েছে প্রত্যেকটি ইউনিয়নে কাউন্সিলের মাধ্যমে আমরা নেতাকর্মীকে নির্বাচিত করে তিন মাসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটির কাগজপত্র জমা দিব আশা করি।

 

এ বিষয়ে সদ্য পদ পাওয়া আশুলিয়া থানা আওয়ামী লীগের আহ্বায়ক ফারুক হাসান তুহিন বলেন, আমরা দ্বায়িত্ব পেয়েছি চেষ্টা করবো দলের ভাবমূর্তি জেনো নষ্ট না হয়। দলকে এগিয়ে নিয়ে যেতে এ কমিটি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে। আগামী তিন মাসের ভেতর পূর্নাঙ্গ কিমিটি করতে নির্দেশনা রয়েছে।

     এ বিভাগের আরো সংবাদ
Share via
Copy link
Powered by Social Snap