আজ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কালিয়াকৈরে পার্কিং করা মাইক্রোবাসে আগুন

ফজলুল হক, কালিয়াকৈর(গাজীপুর)প্রতিনিধি:

 

গাজীপুরের কালিয়াকৈরে মৌচাক এলাকায় শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে একটি মাইক্রোবাসে (ঢাকা মট্রেো-চ-৫১-০৯৫৬) আগুনের ঘটনা ঘটেছে। মাইক্রোবাসটির চালক সোহেল সুইস অন করার সঙ্গে সঙ্গে বাসটিতে আগুন জ্বলে উঠে বলে পুলশিরে দাবি। মাইক্রোবাসের মালিকের নাম আব্দুল্লাহ।

 

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, চালক সোহেল মাইক্রোবাসটি ভাড়ায় চালান। প্রতিদিনের মতাে শুক্রবার সকালে মৌচাক রেন্ট-এ কারে মাইক্রোবাসটি নিয়ে যায় চালক সোহেল। ভাড়া না হওয়ায় সারা দিনই মাইক্রোবাসটি স্ট্যান্ডে পার্কিং করে রাখা হয়।

আজ রাত ৯টার দিকে ভাড়া না হওয়ায় মাইক্রোবাসটি বাসায় নিয়ে যাওয়ার জন্য চালক সোহেল ভেতরে উঠে সুইস অন করার সঙ্গে সঙ্গে মাইক্রোবাসটিতে আগুন ধরে উঠে। পরে চালক সোহেল কৌশলে মাইক্রোবাস থেকে নেমে যায়। পরে ফায়ার সার্ভিসে খবর দেওয়া হয়। খবর পেয়ে ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে আসার আগেই পুরো মাইক্রোবাসটি পুড়ে যায়। ফায়ার সার্ভিস এসে আগুন নিয়ন্ত্রণে আনে।

 

কালিয়াকৈর মৌচাক পুলিশ ফাড়ির ইনর্চাজ (ওস) মনিরুজ্জামান বলেন, চালক মাইক্রোবাসটি চালু দেওয়ার সঙ্গে সঙ্গে বাসটিতে আগুন ধরে যায়।

 

 

কালিয়াকৈর ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা কবিরুল আলম বলেন, আগুনের খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনা হয়। চালক মাইক্রোবাসটির সুইস অন করার সঙ্গে সঙ্গে আগুন ধরে যায় বলে চালক সোহেল আমাদের জানিয়েছেনে।

     এ বিভাগের আরো সংবাদ
Share via
Copy link
Powered by Social Snap