আজ ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

সাভারে পৌরসভার মেয়র মনোনয়ন প্রার্থী, নজরুল ইসলাম মানিক মোল্লার মতবিনিময় সভা

আসাদুজ্জামান খাইরুল, বিশেষ প্রতিনিধি:

সাভার পৌর নির্বাচনে দলীয় মনোনয়ন পেতে, বর্তমান মেয়রকে প্রার্থিতার প্রতিযোগিতা থেকে সরে দাঁড়িয়ে সহযোগিতার আহবান জানান সাভার পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, বর্তমান প্যানেল মেয়র ও সাভার পৌরসভার ২ নং ওয়ার্ডের কাউন্সিলর নজরুল ইসলাম মানিক মোল্লা।

 

বৃহস্পতিবার দুপুরে সাভারের মামুন কমিউনিটি সেন্টারে সাভার আশুলিয়া সংবাদকর্মীদের সাথে মতবিনিময় সভায় তিনি এ আহ্বান জানান।

 

ফেলে আসা দিনের স্মৃতিচারণ করে নজরুল ইসলাম মানিক মোল্লা বলেন, গত পৌর নির্বাচনে মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতার অভিপ্রায় ব্যক্ত করলেও রাজনৈতিক অভিভাবক, মাননীয় প্রতিমন্ত্রী ডাক্তার এনামুর রহমান এমপি মহোদয়ের মধ্যস্থতায়, পরবর্তী নির্বাচনে দলীয়ভাবে মনোনয়ন দেয়ার আশ্বাস দিয়ে, প্রতিদ্বন্দ্বিতা থেকে বিরত রাখা হয়, তাই সঙ্গত কারণে এবারের দলীয় মনোনয়ন তিনি পাবেন বলে আশা ব্যক্ত করেন।

 

এছাড়াও তিনি বর্তমান মেয়রকে তার বড় ভাই সম্মোধন করে, মনোনয়ন প্রার্থী প্রতিযোগিতা থেকে সরে দাঁড়িয়ে মহানুভবতা ও উদারতার পরিচয় দিবেন বলে তিনি দৃঢ় প্রত্যাশা ব্যক্ত করেন।

 

তার বক্তৃতায়, উপস্থিত সকলের কাছে সাভার পৌরসভার অগ্রগতি নিয়ে প্রশ্ন রেখে বলেন, সাভার পৌরসভা ঢাকা জেলার একটি গুরুত্বপূর্ণ পৌরসভা হওয়া সত্ত্বেও, সেরকম উল্লেখযোগ্য কোন অগ্রগতি না থাকার দায়ভারও আমরা এড়াতে পারি না। অতএব এবার নির্বাচিত হয়ে সাভার পৌরসভা কে সামনের দিকে এগিয়ে নেয়ার অঙ্গীকার করছি।

 

পরিশেষে নজরুল ইসলাম মানিক মোল্লা তার নির্বাচনী প্রক্রিয়ায় সাংবাদিক সহ রাজনৈতিক সাথী, সহযোদ্ধা ও শুভাকাঙ্খীদের সহযোগিতা কামনা করেন।

 

মেয়র পদে নির্বাচিত হতে পারলে সাভার পৌরসভার যে সমস্ত কাজ গুলি অসমাপ্ত রয়েছে এবং পরিকল্পনায় থেকেও আলোর মুখ দেখেনি সেই পরিকল্পনাগুলো বাস্তবায়ন করবেন বলে তিনি জানান। এরপর তিনি তার সাভার পৌরসভা নিয়ে কিছু গঠনমূলক পরিকল্পনা তুলে ধরেন।

 

এ সমস্ত পরিকল্পনার মধ্যে রয়েছে, পরিকল্পিত বর্জ্য অপসারণ ব্যবস্থা, সমস্ত পৌর এলাকা সিসিটিভির আওতায় নিয়ে আসা, ব্যাংক টাউন থেকে পি,এ,টি,সি পর্যন্ত অত্র পৌর এলাকায় ঢাকা-আরিচা মহাসড়কের সৌন্দর্যবর্ধন, স্ট্রিটলাইট এর ব্যবস্থা, পর্যাপ্ত পানি সরবরাহকরণ, পয়োনিষ্কাশন এর ব্যবস্থা, ইত্যাদি।

 

এ সময় উক্ত মতবিনিময় সভায় সাভার পৌরসভার বিভিন্ন ওয়ার্ডের আওয়ামী নেতা কর্মী সহ সাভার আশুলিয়া প্রেস ক্লাবের নেতৃবৃন্দ এবং প্রিন্ট, ইলেকট্রনিক্স ও অনলাইন মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

     এ বিভাগের আরো সংবাদ
Share via
Copy link
Powered by Social Snap