আজ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

পথচারী নিহত
পথচারী নিহত

কালিয়াকৈরে সড়ক দুর্ঘটনায় নিহত-১, শিশুসহ আহত-৪

ফজলুল হক, কালিয়াকৈর(গাজীপুর)প্রতিনিধি :

 

গাজীপুরের কালিয়াকৈর উপজেলার আমতলী এলাকায় বৃহস্পতিবার সকালে ট্রাক ও সিএনজির মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ সংঘর্ষের ঘটনায় সরকারী কলেজের এক দপ্তরি নিহত হয়েছেন। আহত হয়েছেন শিশুসহ চারজন।

নিহত হলেন, কালিয়াকৈর উপজেলার বহেড়াতলী এলাকার আনার উদ্দিনের ছেলে রহুল আমিন (৩৫)। তিনি জাতির পিতা বঙ্গবন্ধু সরকারি কলেজের দপ্তরি ছিলেন।

প্রত্যক্ষদশর্ী ও পুলিশ সুত্রে জানা গেছে, রহুল আমিন বৃহস্পতিবার সকালে সিএনজি যোগে তার কর্মস্থল উপজেলার চন্দ্রা জাতির পিতা বঙ্গবন্ধু সরকারি কলেজে যাচ্ছিলেন। যাওয়ার পথে ওই সিএনজিটি সকাল ৮টার দিকে কালিয়াকৈর-ফুলবাড়িয়া আঞ্চলিক সড়কের উপজেলার আমতলী এলাকায় পৌছলে অসাবধানতা বসত একটি ট্রাক ঘুরানোর চেষ্টা করলে এ সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় ঘটনাস্থলে রহুন আমিন মারা যান। পরে এলাকাবাসী আহত আসাদুজ্জামান (৩৫), তার স্ত্রী শিখা বেগম (২৫) ও দুই বছরের ছেলে আয়ান এবং সিএনজি চালক আবু তাহেরকে (৪৫) উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। আহতদের অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তাদের ঢাকায় প্রেরণ করা হয়েছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের লাশ উদ্ধার করে।

 

কালিয়াকৈর থানাধীন ফুলবাড়িয়া পুলিশ ক্যাম্পের ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) জামাল উদ্দিন জানান, ট্রাক ও সিএনজি সংঘর্ষের ঘটনায় একজন নিহত ও ৪ জন আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। এছাড়া চালক ও সহযোগীরা তাদের ট্রাক নিয়ে পালিয়ে গেছে।

 

     এ বিভাগের আরো সংবাদ
Share via
Copy link
Powered by Social Snap