আজ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

ইবি বঙ্গবন্ধু পরিষদের একাংশের সম্পাদকের মায়ের মৃত্যুতে শোক

ইবি প্রতিনিধি:

 

ইসলামী বিশ্ববিদ্যালয়ে নির্বাচিত বঙ্গবন্ধু পরিষদের সাধারণ সম্পাদক ও বায়োটেকনোলজি এন্ড জেনেটিক ইন্জিনিয়ারিং বিভাগের সহযোগী অধ্যাপক ড. আবু হেনা মোস্তফা জামাল হ্যাপির মা মুক্তিযোদ্ধা ডাঃ সেলিমা বেগম মৃত্যু বরণ করেছেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৭০ বছর।

 

বৃহষ্পতিবার (১২ নভেম্বর) রাত ২ টায় কুষ্টিয়ার মজমপুরের কানাইবিন এলাকায় নিজ বাস ভবনে হৃদরোগ জনিত কারনে তিনি মৃত্যুবরণ করেন।

 

মৃত মুক্তিযোদ্ধা সেলিমা বেগমের মৃত্যুতে শোক জানিয়েছে বিশ্ববিদ্যালয়ের শাপলা ফোরাম ও নির্বাচিত বঙ্গবন্ধু পরিষদের শিক্ষক নেতৃবৃন্দ। বৃহস্পতিবার বেলা ১১ টার দিকে পৃথক শোক বার্তা দিয়েছেন তারা।

 

শাপলা ফোরামের সভাপতি অধ্যাপক রেজওয়ানুল ইসলাম, সাধারণ সম্পাদক অধ্যাপক মাহবুবুর রহমান এবং বঙ্গবন্ধু পরিষদের নির্বাচিত শিক্ষক ইউনিটের সভাপতি অধ্যাপক রুহুল কুদ্দুস সালেহ ও যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যাপক রেজাউল করিম পৃথক ভাবে এ শোক জানায়। এতে তারা বিদেহী আত্মার শান্তি কামনা করেন। সেই সাথে শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান। এছাড়া তাঁর মৃত্যুতে ইসলামী বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির পক্ষ থেকে গভীর শোক প্রকাশ করে মরহুমার রুহের মাগফিরাত কামনা করেন।

 

এদিকে বৃহস্পতিবার জোহরের নামাজ পর নিজ এলাকার মাধ্যমিক বিদ্যালয়ের মাঠে মরহুমার জানাজা অনুষ্ঠিত হবে।

 

     এ বিভাগের আরো সংবাদ
Share via
Copy link
Powered by Social Snap