আজ ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

মণিরামপুরে নারীর প্রতি সংহিসতা, যৌন হয়রানী ও মাদক প্রতিরোধ শীর্ষক মতবিনিময় সভা অনুষ্ঠিত

কেশবপুর যশোর প্রতিনিধি:

 

যশোরের মণিরামপুরে ক্রমবর্ধমান নারীর প্রতি সংহিসতা, যৌন হয়রানী ও মাদক প্রতিরোধে করণীয় শীর্ষক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

 

মঙ্গলবার দুপুরে পিস ফ্যাসিলিটিস গ্রুপ (পিএসজি) ও সু-শাসনের জন্য নাগরিক (সুজন) মণিরামপুরের আয়োজনে মণিরামপুর প্রেসক্লাব হল রুমে এ সভা অনুষ্ঠিত হয়।

মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মণিরামপুর উপজেলা নির্বাহী অফিসার সৈয়দ জাকির হাসান। সুজনের উপজেলা সভাপতি ও পিএফজির সমন্বয়ক অধ্যাপক আব্বাস সউদ্দীনের সভাপতিত্বে ও দি হাঙ্গার প্রজেক্ট’র কো-অর্ডিনেটর গিয়াস উদ্দিনের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা সহকারি কমিশনার (ভূমি) খোরশেদ আলম চৌধুরী।

 

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন সুজনের মণিরামপুর উপজেলা শাখার উপদেষ্টা অরুণ কুমার নন্দন, পিস ফ্যাসিলিটেটর গ্রুপ (পিএফজি) এম্বাসিডর ও প্রেসক্লাবের যুগ্ম-সম্পাদক আসাদুজ্জামান রয়েল, এম্বাসিডর ও কাউন্সিলর গীতা রাণী কুন্ডু, প্রধান শিক্ষক প্রভাষ দাস, পিএফজি সদস্য প্রধান শিক্ষক আব্দুল মান্নান, পিএফজি সদস্য ও প্রেসক্লাবের দপ্তর সম্পাদক শিক্ষক অশোক কুমার বিশ্বাস, পিএফজি সদস্য সহকারি অধ্যাপক বাবুল আকতার, পিএফজি সদস্য সঞ্জয় দে, পিএফজি সদস্য প্রভাষক কাকলী আক্তার, লাভলী আক্তার প্রমূখ।

     এ বিভাগের আরো সংবাদ
Share via
Copy link
Powered by Social Snap