আজ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

বড়াইগ্রাম কামারদহ উচ্চ বিদ্যালয় এ অবৈধভাবে সরকারি গাছ কাটার অভিযোগ

নাটোর জেলা প্রতিনিধিঃ

নাটোরের বড়াইগ্রামের কামারদহ উচ্চ বিদ্যালয়, অভিযোগ আছে সরকারি বিধি নিষেধ অমান্য করে সরকারি গাছ কেটে ফেলছে একদল দুর্বৃত্ত।

অনুসন্ধানী তথ্যে পাওয়া যায়,সরকারি নিয়ম অনুযায়ী ৫ নভেম্বর, বৃহস্পতিবার অফিস-আদালত পূর্ণাঙ্গ না হওয়ায় , সুযোগটি গ্রহণ করে দুর্বৃত্তরা। স্থানীয় ও বিশ্বস্ত সূত্রে জানা গেছে বৃহস্পতিবার বিকেল তিনটার দিকে একদল দুর্বৃত্ত সরকারি সম্পদ কামারদহ উচ্চ বিদ্যালয়ের গাছ কাটা শুরু করে। ব্যাপারটা জানাজানি হলে, স্থানীয় জনসাধারণ মুঠোফোনে বড়াইগ্রাম নির্বাহী কর্মকর্তার সাথে যোগাযোগ করলে তিনি তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণের প্রতিশ্রুতি দেন।

উল্লেখ্য, কামারদহ উচ্চ বিদ্যালয়ের সরকারি সম্পত্তি গাছ বিভিন্ন সময় কাটা হয়েছে বলে জানিয়েছে স্থানীয় জনগণ।

কামারদহ গ্রামের স্থানীয় জনগণ জানান, “পূর্বে গাছ কাটা হলে আমরা বিষয়টি সম্বন্ধে বিদ্যালয়ের প্রধান শিক্ষকের নিকট জানতে চাই এতে তিনি ক্ষিপ্ত হয়ে পড়েন এবং তিনি রাগান্বিত স্বরে আমাদেরকে বলেন আমরা শুধু বিদ্যালয়ের গাছ না, মাটিও বিক্রি করে দিতে পারি এ ব্যাপারে তোমাদের কিছু করার থাকলে করতে পারো।”

পরবর্তীতে বিষয়টি চাপা না থাকলে সাংবাদিক মহল বিষয়টি সম্বন্ধে জেনে যায় এবং একাধিকবার বিদ্যালয়ের প্রধান শিক্ষক কল দিলে তিনি সাংবাদিকদের কল তিনি সাংবাদিকদের সাথে এ ব্যাপারে কথা বলতে রাজি হন না।

স্থানীয় জনগণের এখন একটাই দাবি সঠিক তদন্ত সাপেক্ষে দোষীদের সর্বোচ্চ শাস্তি নিশ্চিত করা।

     এ বিভাগের আরো সংবাদ
Share via
Copy link
Powered by Social Snap