আজ ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কেশবপুর 
কেশবপুর 

কেশবপুর  সাদেক অডিটোরিয়ামে রবিবার কেশবপুর থানা ও পৌর যুবদলের যৌথ কর্মীসভা অনুষ্ঠিত হয়েছে

কেশবপুর যশোরঃ

যশোরের কেশবপুরে   যৌথ কর্মীসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুবদলের কেন্দ্রীয় ভাইস প্রেসিডেন্ট আলী আকবর চুন্নু।

যশোর জেলা যুবদলের সভাপতি এম তমাল আহম্মেদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আনসারুল হক রানার সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন যুবদলের ভাইস প্রেসিডেন্ট (খুলনা বিভাগীয়) মাহাবুব হাসান পিয়ারু। কেন্দ্রীয় যুবদলের যুগ্মসাধারণ সম্পাদক মহসীন মোল্যা। সহকারী সাধারণ সম্পাদক আব্দুল জব্বার খান। খুলনা বিভাগীয় সহকারী সাধারণ সম্পাদক নুরুজ্জামান লিটন। সহকারী সাংগঠনিক সম্পাদক কফিল উদ্দিন ভুঁইয়া ও শামীম কবীর।

স্থানীয় যুবদল নেতৃবৃন্দের মধ্যে বক্তব্য রাখেন কুতুব উদ্দিন বিশ্বাস ,সদর ইউনিয়নের চেয়ারম্যান অধ্যক্ষ আলাউদ্দিন আলা, শেখ শহিদুল ইসলাম শহীদ, নুরুজ্জামান চৌধুরী, আলমগীর সিদ্দিকী, আব্দুল হালিম অটল, আবু নঈম, জাহাঙ্গীর কবীর মিন্টু, গোলাম মোস্তফা, আব্দুল গফুর, মেহেদী হাসান শিপন, জাহাঙ্গীর আলম মোড়ল, সাজ্জাদুর কবীর মিল্টন, কবীর হোসেন রিপন, মেহেদী বিশ্বাস, ওলিয়ার রহমান ,উজ্জল, জাহাঙ্গীর আলম পলাশ, ইয়াসিন মোড়ল, তরিকুল ইসলাম (ছোট)হাবিবুর রহমান, আতাউর রহমান প্রমুখ।

সর্বোপরি শেষে মেয়াদ উত্তীর্ণ প্রায় ১৮ বছর আগের করা থানা ও পৌর যুবদলের কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয় ।এবং অতিদ্রুত আহ্বায়ক কমিটি গঠনের সিদ্ধান্ত নেন তারা।

     এ বিভাগের আরো সংবাদ
Share via
Copy link
Powered by Social Snap