আজ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কালিয়াকৈরে মামলা প্রত্যাহার করতে ধর্ষণ মামলার বাদীকে প্রাননাশের হুমকি

ফজলুল হক, কালিয়াকৈর(গাজীপুর) প্রতিনিধি:

 

গাজীপুরের কালিয়াকৈরে শিশু ধর্ষণ মামলা প্রত্যাহারের দাবীতে ধর্ষকের সহযোগীরা মামলার বাদীকে প্রাণনাশের হুমকি দিচ্ছে বলে জানা গেছে। এ বিষয়ে মামলার বাদী ধর্ষণের শিকার শিশুর বাবা মাসুদ রানা গত রবিবার কালিয়াকৈর থানায় একটি সাধারন ডাইরী (নং-৩৩) করেছেন।
জানা গেছে, গত ২৭ অক্টোবর কালিয়াকৈর উপজেলার সাহেবাবাদ এলাকায় রাজদীঘি সাহেরার ফুল মাদ্রাসায় রাত সাড়ে ১০টার দিকে শিক্ষক আজিজুল হক আবাসিক হলে থাকা এক ঘুমন্ত শিক্ষার্থী (১১)কে ভয়ভীতি দেখিয়ে জোরপূর্বক তাকে বলাৎকার (ধর্ষণ)করেন। বিষয়টি তার পরিবারকে জানালে বাবা মাসুদ রানা ছেলেকে নিয়ে থানায় আসেন এবং এ বিষয়ে একটি মামলা (নং-৫১) দায়ের করেন। পরে পুলিশ অভিযুক্ত মাদ্রাসা শিক্ষক আজিজুলকে গ্রেপ্তার করে জেল হাজতে প্রেরণ করেন।
এ প্রেক্ষিতে গত ২৯ অক্টোবর কালামপুর মাঠে নিযার্তিত শিশুর বাবা মামলার বাদী মাসুদকে ওই মাদ্রাসার অধ্যক্ষ আমিনুল ইসলাম আমিনী, ৪ নং ওয়ার্ড পৌর কাউন্সিলর ও বিএনপি নেতা সাইফুল ইসলাম মামলাটি প্রত্যাহার করতে বলেন । মামলা প্রত্যাহার না করলে তাকে খুন-জখম করবে হুমকি দিয়ে চলে যায়।
এদিকে এ ঘটনাকে কেন্দ্র করে মাদ্রাসার পরিচালনা পর্ষদের পদত্যাগ ,প্রিন্সিপালের অপসারন ও দোষীদের বিচারের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ অব্যাহত রেখেছেন এলাকাবাসী।

     এ বিভাগের আরো সংবাদ
Share via
Copy link
Powered by Social Snap