আজ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

কালিয়াকৈরে ‘ভুয়া র‍্যাব’ সদস্য, আটক-২

ফজলুল হক, কালিয়াকৈর(গাজীপুর)প্রতিনিধি:

 

গাজীপুরের কালিয়াকৈরে ব্যবসায়ীকে আটক করে চাঁদা আদায়ে ভুয়া র‍্যাব সদস্যসহ ২ প্রতারককে আটক করেছে পুলিশ। গতকাল শুক্রবার দুপুরে উপজেলার কালামপুর পাঁচলক্ষী এলাকা থেকে তাদের আটক করা হয়।
অভিযুক্তরা হলেন, সিরাজগঞ্জের চৌহানী সদর উপজেলার হাইপাড়া এলাকার রেজাউল করিম রেজা(৪০) ও বগুড়ার শেরপুর উপজেলার উদসাম এলাকার কুমুল প্রামাণিক (২৪)। তারা দু’জনেই কালিয়াকৈর উপজেলার মৌচাক এলাকায় বাসা ভাড়া নিয়ে বসবাস করতেন।
পুলিশ ও ভুক্তভোগী সূত্রে জানা গেছে, গতকাল সকাল ৯টার দিকে গাজীপুর মহানগরের কোনাবাড়ি বাজার থেকে মাংস ব্যবসায়ী আলমগীর হোসেন ও সুমন খানকে প্রতারকরা নিজেদের র‍্যাব পরিচয় দিয়ে আটক করেন। এরপর তাদের প্রাইভেটকারে করে চন্দ্রার দিকে নিয়ে যান। এরপর সফিপুর আনসার ভিডিপি এলাকা থেকে মাংস ব্যবসায়ী সাইফুল ইসলামকেও একই ভাবে আটক করেন। পরে মারধর করে তাদের সঙ্গে থাকা টাকা ছিনিয়ে নেন। এরপরও আরও টাকার দাবিতে উপজেলার কালামপুর পাঁচলক্ষী এলাকার বনের ভিতরে নিয়ে বাড়ি থেকে টাকা এনে দেয়ার জন্য আবারও মারধর করতে থাকেন।
এসময় ওই সড়ক দিয়ে কালিয়াকৈর থানার উপ-পরিদর্শক আবু সাইদ মোটরসাইকেলে করে যাচ্ছিলেন। তিনি ঘটনাটি দেখে র‍্যাব পরিচয়দানকারীদের জিজ্ঞাসাবাদ করেন। এ সময় তার সন্দেহ হলে তাদের আটক করে থানায় নিয়ে আসেন। এ সময়ে তাদের কাছে থাকা একটি ওয়াকিটকি, র‍্যাবের ভুয়া পরিচয়পত্র ও প্রাইভেটকার জব্দ করা হয়।

কালিয়াকৈর থানার(ওসি) মনোয়ার হোসেন চৌধুরী জানান, আটককৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

     এ বিভাগের আরো সংবাদ
Share via
Copy link
Powered by Social Snap