আজ ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

জাতীয় পুরস্কারপ্রাপ্ত প্রখ্যাত বাউল শিল্পী স্মরণিকা বিশ্বাসকে শেষ শ্রদ্ধা নিবেদন

পঞ্চগড় জেলা থেকে-

চ্যানেল আইয়ের ক্ষুদে গানরাজ তিলোত্তমা বিশ্বাসের মা ভাওয়াইয়া গানের দুই বারের জাতীয় পুরস্কারপ্রাপ্ত প্রখ্যাত বাউল শিল্পী স্মরণিকা বিশ্বাসকে চোখের জলে বিদায় দিল বোদা বাসি।

আজ বিকালে বোদা পাইলট গার্লস স্কুল এন্ড কলেজ মাঠে বোদা বাসি তাকে শেষ শ্রদ্ধা নিবেদন করেন। উপজেলা শিল্পকলা একাডেমি তার নিজ হাতে গড়া উদয়ন সংগীত বিদ্যালয় সহ বিভিন্ন সংগঠন প্রতিষ্ঠা ব্যক্তি উপজেলা প্রশাসন সর্বস্তরের মানুষ তাকে শেষ শ্রদ্ধা জানান।

অনেকে পুষ্পার্ঘ্য অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন। এসময় সবাই তাকে অশ্রুসিক্ত নয়নে বিদায় জানান। অনেকে কান্নায় ভেঙ্গে পড়েন। তাকে শেষবার দেখতে হাজার হাজার মানুষ বিদ্যালয় মাঠে উপস্থিত হন। শ্রদ্ধা নিবেদন শেষে তাকে দাহ করার জন্য বোদা পৌর শ্মশান ঘাটে নিয়ে যাওয়া হয়।

উল্লেখ্য গতকাল এক সড়ক দুর্ঘটনায় তিনি মারা যান। ওই সড়ক দুর্ঘটনায় ক্ষুদে গানরাজ তিলোত্তমা বিশ্বাসসহ তার এক বোন পিংকি বিশ্বাস তার বাবা নির্মল বিশ্বাস ও তার ছোট ভাই পল্লব বিশ্বাস গুরুতর আহত হয়েছেন।

আহতরা এখন রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। তাদের সুস্থতার জন্য পরিবারের পক্ষ থেকেও ভালোবাসি সবার কাছে দোয়া ও আশীর্বাদ চেয়েছেন।

     এ বিভাগের আরো সংবাদ
Share via
Copy link
Powered by Social Snap