আজ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

জাতীয় বিশ্ববিদ্যালয়ের অন্তর্ভুক্ত অনার্স ৪র্থ বর্ষের ফলাফল প্রকাশে ৪৮ ঘন্টার আল্টিমেটাম

বরিশাল থেকে-

জাতীয় বিশ্ববিদ্যালয় অন্তর্ভুক্ত অনার্স ৪র্থ (২০১৫-১৬) শিক্ষা বর্ষের ফলাফল প্রকাশের দাবিতে নগরীর অশ্বিনী কুমার টাউন হল চত্বরে সকাল ১১ টায় বরিশাল জেলার বিভিন্ন কলেজের ছাত্র/ছাত্রীরা মানববন্ধন করেন ।

এ সময় ছাত্র নেতৃবৃন্দ তাদের বক্তব্যে বলেন অনার্স ৪র্থ (২০১৫-১৬) শিক্ষা বর্ষে সেশন গত ডিসেম্বরে শেষ হওয়ার কথা থাকলেও জাতীয় বিশ্ববিদ্যাল কর্তৃপক্ষের অবেলার কারনে ফেব্রুয়ারীতে পরীক্ষা শুরু হলেও পাঁচটি পরীক্ষার পর করোনা মহামারির কারনে মার্চ মাসে বন্ধ হয়।

কিন্তু বর্তমানে সমস্ত অফিস, ব্যাবসা প্রতিষ্ঠান, সিনেমা হলসহ সকল যোগাযোগ স্বাভাবিক হলে ও জাতীয় বিশ্ববিদ্যালয়ের পরিক্ষা না নিয়ে সরকার টালবাহানা করতেছে।

ছাত্র ছাত্রীদের পরীক্ষা যথা সময়ে না নেয়ায় তারা অনেক ক্ষতির সমুখিন হচ্ছে। যার কারনে অনেক পরিবার হতাশাগ্রস্ত হচ্ছে, ছাত্র ছাত্রীরা চলমান সরকারি প্রাথমিক বিদ্যালয়ে আবেদন করতে পারছে না, তাই সাধারণ ছাত্র ছাত্রীরা বিগত সেশনের পরিক্ষা এবং তাদের দেয়া পাঁচটি পরিক্ষা ও অন্য চারটি পরিক্ষার ইনকোর্স নাম্বার মূল্যয়ন করে গড় ভিত্তিতে ফলাফল প্রকাশের দাবি জানান ।

এবং এ দাবি মেনে না নিলে সরকার কে আগামী ৪৮ ঘন্টার আল্টিমেটাম দেন। এ সময় নেতৃবৃন্দ ৪৮ ঘন্টার ভিতর যদি তাদের দাবি না মানা হয় তাহলে সড়ক অবরোধ সহ জাতীয় বিশ্ববিদ্যালয়ের ভিসির কার্যালয় ঘেরাও এর আল্টিমেটাম দেন।

মানববন্ধনে আরো বক্তব্য প্রদান করেন, বরিশাল বিএম কলেজের ছাত্র সগির হোসেন,ফয়সাল মাহমুদ, হাসান মাহমুদ, তাওহীদ ইসলাম, সরকারি বরিশাল কলেজর ছাত্র, ইলিয়াস হোসেন, মাইনুল ইসলাম,পনির হোসেন,সরকারি সৈয়দ হাতেম আলী কলেজের ছাত্র, আবির মাহমুদ, ফয়সাল খান,আতিক হোসেন, মহিলা কলেজে ছাত্রী, ইসমাত জাহান মুনিয়া,আতিকা ইসলাম,ভোলা সরকারি কলেজে ছাত্র, নাইম হোসেন, মাহতাব,ঝালকাঠি কলেজের রাসেল শরিফ, শামিম সহ বিভিন্ন কলেজের ছাত ছাত্রীবৃন্দ।

     এ বিভাগের আরো সংবাদ
Share via
Copy link
Powered by Social Snap