আজ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কুষ্টিয়ায় এক সার্ভেয়ার এর মুরগী খামারে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে নারী শ্রমিকের মৃত্যু

কুষ্টিয়া থেকে-

আজ মঙ্গলবার সকাল ১০টার দিকে কুষ্টিয়া সদর উপজেলার বাড়াদি মন্ডল পাড়া এলাকায় এক মুরগী খামারের সীমানাবেষ্টিত ইলেকট্রিক তারে জড়িয়ে নূরজাহান (৩৫) নামের এক নারী শ্রমিকের মৃত্যু হয়েছে। নিহত নারী শ্রমিক নূরজাহান একই এলাকার আবেদ আলীর মেয়ে।

স্থানীয়রা জানান, কুষ্টিয়া পৌরসভার সার্ভেয়ার মান্নান ও তার এক বন্ধু মিলে (১০-১২) বছর যাবৎ কুষ্টিয়া সদর উপজেলার বাড়াদি মন্ডল পাড়া এলাকায় মুরগীর খামার করে ব্যবসা করছে ।

এই মুরগী খামারের আড়ালে সেখানে মাদকের স্বর্গরাজ্য গড়ে উঠেছে । খামারটির সীমানাজুড়ে ইলেকট্রিক তার দিয়ে মোড়ানো থাকে। প্রতি রাতেই খামারের চারিদিকে অবৈধভাবে বিদ্যুতের সংযোগ দিয়ে রাখা হয় । এ নিয়ে এলাকাবাসী অভিযোগ করলেও সার্ভেয়ার মান্নান কর্ণপাত করেনি।

সার্ভেয়ার মান্নানের অবহেলায় উক্ত নারী শ্রমিকের মৃত্যুর ঘটনা ঘটেছে বলেও জানান এলাকাবাসী।

গতকাল রাত্রেও একইভাবে বিদ্যুতের লাইন দেওয়া ছিল সীমানাজুড়ে । আজ মঙ্গলবার সকাল ১০ টার দিকে খামারে নারী শ্রমিক নূরজাহান প্রবেশের সময় ওই তারে জড়িয়ে মর্মান্তিকভাবে মৃত্যুবরণ করে।

এ বিষয়ে কুষ্টিয়া পৌরসভার সার্ভেয়ার মান্নানের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করা হলেও সংযোগ পাওয়া যায়নি।

কুষ্টিয়া মডেল থানার এস.আই লিপন সরকার জানান,খামারটির মালিক কুষ্টিয়া পৌরসভার সার্ভেয়ার মান্নান। এটি পরিচালনা করে তার বন্ধু হেলাল। আমরা দেখেছি অবৈধভাবে বিদ্যুতের সংযোগ নেওয়া হয়েছে এখানে।

এব্যাপারে কুষ্টিয়া মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো.কামরুজ্জামান জানান, পুলিশ গিয়ে মৃতদেহটি উদ্ধার করেছে। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

     এ বিভাগের আরো সংবাদ
Share via
Copy link
Powered by Social Snap