আজ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কালিয়াকৈরে উৎসব মূখর পরিবেশে ইউ.পি উপ-নির্বাচনের ভোট গ্রহন সম্পন্ন হয়েছে

ফজলুল হক, কালিয়াকৈর(গাজীপুর) প্রতিনিধিঃ

গাজীপুরের কালিয়াকৈর উপজেলার আটাবহ ইউনিয়ন পরিষদের ৩নং ওয়ার্ডের উপ-নির্বাচনে শান্তিপূর্ন ভাবে ভোট গ্রহন সম্পন্ন হয়েছে। ওই ওয়ার্ডের সাবেক মেম্বার আব্দুর জব্বারে মৃত্যুতে মঙ্গলবার সকাল ৯টা থেকে বিরতিহীন ভাবে বিকাল ৫টা পর্যন্ত এ নির্বাচনের ভোট গ্রহন সম্পন্ন হয়। এখন চলছে ভোট গণনা।

ইউ.পি উপ-নির্বাচন সুষ্ঠভাবে পরিচালনার জন্য উপজেলা নির্বাচন কমিশনের পক্ষ থেকে নেয়া হয়েছে নানা প্রস্তুতি। জালশুকা সরকারি প্রাথমিক বিদ্যালয় ও কাঞ্চনপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এ উপ-নির্বাচন কেন্দ্রে ২জন প্রিজাইডিং অফিসার দায়িত্বে রয়েছে। এ দিকে আইন-শৃঙ্খলা বাহিনী সদস্যরা কঠোর নজরদারিতে রেখেছেন। ৮নং আটাবহ ইউনিয়ন ৩নং ওয়ার্ড উপ-নির্বাচনে ৪জন প্রার্থী এ নির্বাচনে অংশগ্রহন করেন। মোরগ মার্কার প্রার্থী আয়নাল হক, তালা মার্কায় রমজান আলী, টিউওবয়েল মার্কায় আসাদুজ্জামান খাঁন ও ফুটবল মার্কায় আতাউর রহমান। উপ-নির্বাচনে মোট ভোটার সংখ্যা-৩৫৮৬ জন, ১নং কেন্দ্র জালশুকা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে পুরুষের ভোটার সংখ্যা-১৮০১ জন, মহিলা ভোটার সংখ্যা- ১০০৭জন।

উপ-নির্বাচনের প্রিজাইডিং অফিসার আব্দুস সাত্তার জানান, সুষ্ঠ ও সুন্দর ভাবে সকাল ৯টা থেকে বিরতিহীন বিকাল ৫টা পর্যন্ত এ ভোট গ্রহন হয়েছে ।

কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনোয়ার হোসেন চৌধুরী জানান, উপ-নির্বাচনকে সুষ্ঠ ও শান্তিপূর্ন ভাবে পরিচালনা করতে আমারা যথাযত চেষ্টা করে যাচ্ছি। এবং কোন প্রকার অপ্রিতিকর ঘটনা ঘটলে সাথে সাথে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

     এ বিভাগের আরো সংবাদ
Share via
Copy link
Powered by Social Snap