আজ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

আশুলিয়ায় অবৈধ গ্যাসের প্রায় ৩ কি.মি সংযোগ বিচ্ছিন্ন

বিশেষ প্রতিনিধি:

সাভারের আশুলিয়ায় বাসা-বড়িতে দুই কিলোমিটার এলাকায় নেওয়া ৬০০ অবৈধ গ্যাস সংযোগ বিছিন্ন করেছে সাভার তিতাস গ্যাস কর্তৃপক্ষ। সেই সাথে ১২ জন গ্রাহকের কাছ থেকে প্রায় ৫০ লাখ টাকা বকেয়া বিল আদায় করা হয়।

বুধবার (১৪ অক্টোবর) আশুলিয়ার রশিদ মার্কেট ও মধ্য গাজিরচট এলাকায় এ অভিযান পরিচালনা করেন সাভার তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের ব্যবস্থাপক প্রকৌশলী আবু সাদাৎ মোহাম্মদ সায়েম।

প্রকৌশলী আবু সাদাৎ মোহাম্মদ সায়েম বাংলানিউজকে জানান, আজ সকাল থেকে তিতাস গ্যাস কর্তৃপক্ষ রশিদ মার্কেট ও মধ্য গাজিরচট এলাকায় অভিযান চালিয়ে ৬০০ অবৈধ গ্যাসের সংযোগ বিছিন্ন করে। এছাড়া কয়েকটি মূল পয়েন্ট থেকে মাটির নিচে থাকা গ্যাস সরবরাহের কয়েক হাজার পাইপ জব্দ করা হয়। পরে ব্যবহৃত রাইজার খুলে নিয়ে লাইনগুলো সিলগালা করে দেওয়া হয়। সেই সাথে বৈধ গ্যাস সংযোগ গ্রহকদের কাছ থেকে প্রায় ৫০ লাখ টাকার বকেয়া আদায় করা হয়।
তিনি বলেন, অসাধু ব্যক্তি এলাকার লোকজন থেকে টাকা নিয়ে অবৈধভাবে গ্যাস সংযোগ দেয় তাদেরকে চিহিৃত করে মামলাও করা হয়েছে। এ মাস জুড়ে পর্যায়ক্রমে সাভার ও আশুলিয়ায় অভিযান চালিয়ে সব অবৈধ গ্যাস লাইন বিচ্ছিন্ন করা হবে।

অভিযানের সময় উপস্থিত ছিলেন- সাভার তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের উপ-ব্যবস্থাপক প্রকৌশলী মাহমুদ হাসান, প্রকৌশলী নাজমুল হাসান নয়ন, প্রকৌশলী মমতাজ, প্রকৌশলী উপ-ব্যবস্থাপক সুমন দাস, ঠিকাদার মো: মনির হোসেনসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা।

এছাড়া যেকোনো অপ্রীতিকর ঘটনা এড়াতে পুলিশ পরিদর্শক মিজানুর রহমানের নেতৃত্বে আশুলিয়া ও সাভার থানার একটি পুলিশ টিম মোতায়েন ছিলো।

     এ বিভাগের আরো সংবাদ
Share via
Copy link
Powered by Social Snap