আজ ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

জমি সংক্রান্ত সংবাদ প্রকাশের প্রতিবাদে সংবাদ সম্মেলন, বেস্কিমকো ইন্ডাস্ট্রিয়াল পার্কে

বিশেষ প্রতিনিধিঃ
বেক্সিমকো গ্রূপের একটি জমি সংক্রান্ত বিষয়ে অসত্য তথ্যপ্রদান করে সংবাদ প্রকাশ হয়েছে দাবি করে, প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়ে সংবাদ সম্মেলন করেন বেক্সিমকো গ্রুপ ।
সোমবার (১২-১০-২০২০ ইং) দুপুরে সারাবো, কাশিমপুরে অবস্থিত বেস্কিমকো ইন্ডাস্ট্রিয়াল পার্কে (অব:) লে: কমান্ডার মো: আরিফুল ইসলাম, মহা ব্যবস্থাপক প্রশাসন,  এই সংবাদ সম্মেলনটি করেন।
তিনি বলেন ২০০১ সালে বেক্সিমকো গ্রুপ সিরাজ ব্যাপারী নামের এক ব্যাক্তির নিকট থেকে অইন মোতাবেক একটি জায়গা ক্রয় করে। যে জায়গাটির অবৈধ ভাবে মালিকানা দাবি করে করিম নামক একজন ব্যক্তি। যার বিপরীদে আইনি পদক্ষেপ গ্রহন করে বেক্সিমকো গ্রুপ। আইনি লরাইয়ে ভূমি আপীল কোর্ট, বেক্সিমকো গ্রুপের পক্ষে রায় প্রদান করে।
দীর্ঘ দিন অতিবাহিত হলে হঠাৎ করে আমরা লক্ষ করি বিষয়টি নিয়ে একটি অনলাইন নিউজ পোর্টাল, অবৈধ আর্থিক লেনদেন করার মিথ্যা তথ্য দিয়ে একটি সংবাদ প্রকাশ করে। এহন মিথ্যা বানোয়াট ও অসত্য সংবাদের তিব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি আমরা।
তিনি আরো বলেন মিথ্যা সংবাদ প্রকাশকারি সাংবাদিকের বিরুদ্ধে ইতিমধ্যেই আমরা আইনি ব্যাবস্থা গ্রহন করেছি। এরই ধারাবাহিকতায় কাশিমপুর ও আশুলিয়া থানায় দুটি সাধারন ডায়রি দায়ের করা হয়েছে। এছারাও কোম্পানির নিতীনির্ধারকদের আদেশক্রমে একটি মামলা দায়েরের প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে।

     এ বিভাগের আরো সংবাদ
Share via
Copy link
Powered by Social Snap