আজ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

দুঃস্থ অসহায় মেধাবী পথ শিশুদের মাঝে শিক্ষা উপকরণ খাবার বিতরণ

কেশবপুর যশোর থেকে-
যশোরের  কেশবপুরে   দুঃস্থ শিশু শিক্ষা উন্নয়ন সংস্থা কেশবপুর এর উদ্যোগে ৪০ জন দুঃস্থ অসহায় মেধাবী পথ শিশুর মাঝে শিক্ষা উপকরণ খাবার  বিতরণ করা হয়।
আজ  ১১/১০ /২০২০ তারিখে  সকাল ১০ টায় কেশবপুরে মানবতাবাদী ছোট্ট শিশু বন্ধু তানভীর এর সহযোগিতায় ৪০ জন পথ শিশুর মাঝে শিক্ষা উপকরণ খাবার বিতরণ করা হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংস্থার পরিচালক জনাব মোঃ হারুনার রশীদ বুলবুল।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংস্থার সাধারণ সম্পাদক জনাব ফরিদ মোড়ল। সংগঠক মোঃ রাকিবুল হাসান বাবু, সোহাগ হোসেন। সংস্থার পরিচালক জনাব মোঃ হারুনার রশীদ বুলবুল বলেন মানবিক বন্ধু ছোট্ট শিশু তানভীরের সহযোগিতা আর  এই সকল শিশুদের পাশে দাঁড়াবার কাজটি এক নজির বিহীন ঘটনা ।
দুঃস্থ শিশু শিক্ষা উন্নয়ন সংস্থার কার্য্যক্রম দেখে শিশু তানভীর তার অনুভূতি প্রকাশ করেন সাহায্যের মাধ্যমে। এভাবে বাংলাদেশ এবং প্রবাসী বাংলাদেশীদের সাহায্যে এই সংস্থার কার্য্যক্রম সুনামের সাথে পরিচালিত হয়ে আসছে।
শিশু স্বাস্থ্য, শিশু শিক্ষা, ঝরে পড়া রোধ, বাল্যবিবাহ  রোধ, ইভটিজিং প্রতিরোধ, প্রতিবন্ধীদের নিয়ে কাজ করে মোঃ হারুনার রশীদ বুলবুল ইতিমধ্যে উপজেলা, জেলা, বিভাগীয় ভাবে অনেক পুরস্কার পেয়েছেন। তিনি সমাজের বিত্তবানদের এগিয়ে আসার আহবান জানান।

     এ বিভাগের আরো সংবাদ
Share via
Copy link
Powered by Social Snap