আজ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

বড়াইগ্রাম উপজেলার তিরাইল সুতিরপাড় পুলিশ বক্স এর শুভ উদ্বোধন

নাটোর থেকে-

নাটোরের বড়াইগ্রাম উপজেলার তিরাইল সুতিরপাড় এলাকা হাই রোড সংলগ্ন পুলিশ বক্স বৃহস্পতিবার বিকেল ৫টায় উদ্বোধন করা হয়।

প্রধান অতিথি: নাটোর-৪ আসনের মাননীয় সংসদ সদস্য সাবেক সফল প্রতিমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব অধ্যাপক মোঃ আব্দুল কুদ্দুস এমপি ও সভাপতি নাটোর জেলা আওয়ামীলীগ ।

সভাপতিত্ব করেন শ্রী দিলীপ কুমার দাস অফিসার ইনচার্জ বড়াইগ্রাম থানা। বিশেষ অতিথিঃ লিটন কুমার সাহা পিপিএম পুলিশ সুপার নাটোর জেলা। এছাড়া আরও অতিরিক্ত পুলিশ সুপার তারিক জোয়ারদার নাটোর জেলা।

জাহাঙ্গীর আলম উপজেলা নির্বাহি অফিসার বড়াইগ্রাম,কে.এম জাকির হোসেন, মেয়র বনপাড়া পৌরসভা ও বনপাড়া পৌর আওয়ামীলীগ সভাপতি। আব্দুল কুদ্দুস মিয়াজী, ভারপ্রাপ্ত সভাপতি বড়াইগ্রাম উপজেলা আওয়ামী লীগ।

অ্যাডভোকেট মিজানুর রহমান সাধারণ সম্পাদক বড়াইগ্রাম উপজেলা আওয়ামী লীগ। সুরাইয়া আক্তার কলি, মহিলা ভাইস চেয়ারম্যান বড়াইগ্রাম উপজেলা পরিষদ, আশরাফুল ইসলাম আশু, সভাপতি মাঝগাঁও ইউনিয়ন আওয়ামী লীগ।

বজলুল হক মোল্লা সাধারণ সম্পাদক মাঝগাঁও ইউনিয়ন আওয়ামী লীগ।প্রধান অতিথির বক্তৃতার আব্দুল কুদ্দুস এমপি বলেন,পুলিশ জনগণের বন্ধু আর এই পুলিশ আছে বলে আমরা নিশ্চিন্তে ঘুমাতে পারি জনগণ নিশ্চিন্তে চলাফেরা করতে পারে বনপাড়া হতে বড়াইগ্রাম রাস্তায় প্রত্যেকদিন পুলিশের চারটি দল রাতে ডিউটি করে রাস্তায় ঝড় বৃষ্টি হলে দাঁড়ানোর মত কোন জায়গা নাই এই কথা চিন্তা করে ওসি দিলীপ কুমারের অনুরোধে প্রায় তিন লক্ষ টাকা ব্যয়ে এই পুলিশ বক্স নির্মাণ করা হলো।

উক্ত উদ্বোধনী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বড়াইগ্রাম থানার অফিসারসহ সবাই উপস্থিত ছিলেন। আরও উপস্থিত ছিলেন আওয়ামীলীগের নেতৃবৃন্দ কর্মী,স্থানীয় জনগণ,সুধী সমাজ ও সাংবাদিক।

     এ বিভাগের আরো সংবাদ
Share via
Copy link
Powered by Social Snap