আজ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

বীর মুক্তিযোদ্ধা সাহাব উদ্দিন চুপ্পু ফিটনেস ক্লাবের আয়োজনে সাতার প্রতিযোগীতা অনুষ্ঠিত

সোহেল রানা, পাবনা প্রতিনিধিঃ

আজ শুক্রবার ২ অক্টোবর বীর মুক্তিযোদ্ধা সাহাব উদ্দিন চুপ্পু ফিটনেস ক্লাবের আয়োজনে ও পাবনা জেলা যুবলীগের যগ্ম আহবায়ক শিবলী সাদিক, শেখ শাকিরুল রনির সার্বিক ব্যবস্থাপনায় সকাল ৭ টায় জুবলি ট্যাক পুকুরে সাতার প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়।

প্রতিযোগীতায় ক্লাবের প্রায় ৩০ জন প্রতিযোগী অংশগ্রহন করে। প্রতিযোগীতার আগে প্রতিযোগীদের শারীরিক ফিটনেসের জন্য ডাঃ আব্দুস সাত্তারের পরিচালনায় ও ইলিয়াস ও মতিউরের ব্যবস্থাপনায় স্বাস্থ্য পরীক্ষা করা হয়।

প্রতিযোগীতায় মোট ৫ জনকে চুড়ান্ত ভাবে বিজীয় ঘোষনা করা হয়।

এছাড়াও অংশগ্রহনকারী সকল প্রতিযোগীদেরও পুরস্কৃত করা হয়। উক্ত প্রতিযোগীতায় ও পুরস্কার বিতরনীতে উপস্থিত ছিলেন ডাঃ আব্দুস সাত্তার, আলহাজ্ব শফি উদ্দিন মিয়া, বীর মুক্তিযোদ্ধা গোলাম হায়দার বাবুল, আমিনুল হক টিপু, ডাঃ আনিসুর রহমান, আলহাজ্ব খায়রুল ইসলাম রঞ্জু, আব্দুল মজিদ মোল্লা, প্রফেসর কাজী বদরুল হাসান, ডাঃ মোহন, তালেবুর রহমান, ফিরোজা খাতুন মিসেস কামনা, মিজানুর হক রিপন, ফজলুল হক ফজলু, আব্দুল মজিদ, সাহাবুল আলম সাবু।

সাতার প্রতিযোগীতা পরিচালনা করেন আবু মাসুদ লিটন ও রবিউল হক রুমন। উক্ত প্রতিযোগীতা সার্বিক তত্ত্বাবধায়ন ও পুরস্কার বিতরনী পরিচালনা করেন ব্যাংকার মোঃ আব্দুল হামিদ।

আপ্পায়নের সার্বিক পরিচালনায় ছিলেন অচিন্ত ঘোষ সহ মাজেদ, আশরাপ, আলিম, রয়েল, ইব্রাহিম, সাদ, আনিস, আলিম,গোলাপী, হোসনে আরা ও সাংবাদিক সোহেল রানা প্রমুখ। সাতার প্রতিযোগীতা উপভোগ করতে অসংখ্য দর্শক উপস্থিত ছিলেন।

     এ বিভাগের আরো সংবাদ
Share via
Copy link
Powered by Social Snap