আজ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

কেশবপুর পৌরসভার ৮নং ওয়ার্ডে কাউন্সিল পদে আওয়ামী লীগের ৪ প্রার্থীর নির্বাচনী প্রচারনা শুরু করেছেন 

কেশবপুর যশোর থেকে-

 যশোরের কেশবপুরে আসন্ন কেশবপুর পৌরসভা নির্বাচনকে সামনে রেখে দলীয় সমর্থন পেতে ৮নং ওয়ার্ডে আওয়ামী লীগের ৪ জন সম্ভব্য প্রার্থী নির্বাচনী প্রচারনায় মাঠ গরম করে চলেছেন । প্রার্থীদের পদচারনায় সাধারন ভোটারদের মধ্যে আগাম নির্বাচনী হাওয়া বইতে শুরু করেছে।

নির্বাচন অফিস সূত্রে মতে, এ বছর ডিসেম্বর মাসেই অনুষ্ঠিত হতে যাচ্ছে পৌরসভা নির্বাচন। তাই সময় স্বল্পতা জেনে আগামী নির্বাচনকে সামনে রেখে কেশবপুর পৌরসভার ৮নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থীরা তফসিল ঘোষনার পূর্বেই কোমর বেঁধে মাঠে নেমেছে।

প্রার্থীরা দিন-রাত ছুটছে ভোটারদের দ্বারে-দ্বারে। তাই নির্বাচনের আগে কদর বেড়েছে সাধারন ভোটারদের। প্রার্থীদের প্রচার-প্রচারনা ও ভোটারদের আলোচনা-সমলোচনায় সরব ৮নং ওয়ার্ড। ঘরে-বাইরে, পাড়া-মহল্লায়, চায়ের স্টলসহ বিভিন্ন আড্ডাখানায় দিন-রাত প্রার্থীদের নিয়ে চলছে চুলছেরা বিশ্লেষন ও আলোচনা-সমলোচনা। আগামী নির্বাচনকে সামনে রেখে এই ওয়ার্ডে কাউন্সিলর পদে ৪ জন প্রার্থীর নাম ভোটারদের মধ্যে জোরে-সোরে শুনা যাচ্ছে।

একই দলের এই ৪ প্রার্থী হলেন, এই ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর ও যশোর জেলা শ্রমিকলীগের নেতা মফিজুর রহমান মফিজ। তিনি পুনরায় তার চেয়ারটি আঁকড়ে ধরতে এলাকায় গনসংযোগ করছেন। বর্তমান কাউন্সিলরের বিকল্প হিসেবে প্রার্থী হিসেবে উপজেলা দলিল লেখক সমিতির সাধারণ সম্পাদক ব্যন্ডার আমিনুল ইসলাম সাধারন ভোটারদের মাঝে ব্যাপড় সাড়া জাগিয়েছে। তরুন সমাজসেবক এই আওয়ামীগ নেতা দিনরাত গনসংযোগ ও মতবিনিময়ের মাধ্যমে তিনি এলাকাবাসীর সার্বিক বিষয়ে খোঁজ খবর নিচ্ছেন।

এদিকে এই ওয়ার্ডের আওয়ামীলীগের সভাপতি আব্দুল গফুর ও স্বেচ্ছাসেবকলীগের নেতা সেলিম খাঁন আগামী নির্বাচনে দলের সমর্থন পেতে আগে ভাগে কোমর বেঁধে মাঠে নেমে পড়েছে। দলীয় সমর্থন আদায়ে এই ৪ প্রার্থী মাঠ পর্যায়ের নেতা-কর্মী, সমর্থক ও ভোটারদের পক্ষে আনতে দিন-রাত মরিয়া হয়ে কাজ করছেন।

৮নং ওয়ার্ড আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক কাজী মকবুল হোসেন, আওয়ামীলীগ নেতা আব্দুল আহাদ, মির শহিদসহ উপস্থিত নেতা-কর্মীরা বলেন, যিনি নিঃস্বার্থ ভাবে ওয়ার্ডের মানুষের সব সময় খোঁজ খবর রেখে থাকেন, এলাকার মানুষের বিপদে-আপদে সবসময় পাশে থাকেন, ব্যক্তিগতভাবে অর্থ দিয়ে এলাকার অসহায়,হতরিদ্র গরিবদের সেবা করে থাকেন এবং এলাকায় যার ব্যাপক জনপ্রিয়তা ও গ্রহনযোগ্যতা রয়েছে, যার মধ্যে বঙ্গবন্ধুর আদর্শ রয়েছে, এই ধরনের প্রার্থীকে আগামী পৌর নির্বাচনে সাধারন ভোটাররা ভোট দিয়ে কাউন্সিল নির্বাচিত করবেন বলে তারা অভিমত ব্যক্ত করেন।

     এ বিভাগের আরো সংবাদ
Share via
Copy link
Powered by Social Snap