আজ ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

কালিয়াকৈরে ৮ম শ্রেনীর ছাত্রীকে ধর্ষণের চেষ্টা, থানায় মামলা

ফজলুল হক, কালিয়াকৈর(গাজীপুর) প্রতিনিধিঃ

গাজীপুরের কালিয়াকৈর উপজেলার উত্তর রাঙ্গামাটি এলাকায় ৮ম শ্রেনীর ছাত্রীকে ধর্ষণের চেষ্টার ঘটনা ঘটেছে। ওই ঘটনায় বৃহস্পতিবার সকালে কালিয়াকৈর থানায় মামলা দায়ের করা হয়েছে।
পুলিশ ও পরিবার সুত্রে জানা গেছে, কালিয়াকৈর উপজেলার রাঙ্গামাটি এলাকার মোঃ ইয়ানুছ মিয়ার ছেলে লম্পট শিহাব (১৮) বেশ কয়েক মাস যাবৎ একই এলাকার উত্তর রাঙ্গামাটি গ্রামের মৃত- সাহেদ আলী বেপারী মেয়েকে কু-প্রস্তাব ও রাস্তা-ঘাটসহ বিভিন্ন স্থানে উত্তক্ত্য করে আসছিল। মেয়েটি বাড়ির পাশেই সিনাবহ আইডিয়াল ক্যাডেট স্কুলে ৮ম শ্রেনীতে লেখা পড়া করত।

গত ২২ সেপ্টেম্বর রাত সাড়ে ১১টার দিকে মেয়েটি নিজ ঘর থেকে বের হয়ে টয়লেটে যায়। টয়লেট শেষে ঘরে ফিরে দরজা বন্ধ করে শুয়ে পড়ে। পরে ঘরের ভিতর লুকিয়ে থাকা লম্পট শিহাব মেয়েটির হাত-মুখ চেপে ধর্ষণ করার চেষ্টা চালায়। কৌশলে ধর্ষকের হাত মেয়েটি মুখ থেকে সরিয়ে চিৎকার করলে শিহাব দৌড়ে পালিয়ে যায়। এ ঘটনায় মেয়েটির মা আনোয়ারা বেগম থানায় একটি মামলা দায়ের করেন।

এ বিষয়ে কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনোয়ার হোসেন চৌধুরী জানান, এ ঘটনায় কালিয়াকৈর থানায় মামলা দায়ের করা হয়েছে। আসামীকে গ্রেপ্তার করার চেষ্টা চলছে।

     এ বিভাগের আরো সংবাদ
Share via
Copy link
Powered by Social Snap