আজ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

আব্দুল হালিমের বিরুদ্ধে সাজানো মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত

কেশবপুর  থেকে-
যশোর জেলার  কেশবপুর উপজেলার পাঁজিয়া ইউনিয়ন পরিষদের ৮ নংওয়ার্ডের সদস্য ও ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল হালিম সানার বিরুদ্ধে ব্রাম্মণডাঙ্গা গ্রামের মৃত রজব আলীর পূত্র গোলাম সরোয়ার ও তার স্ত্রী তহমিনা বেগম কর্তৃক সাজানো চাঁদাবাজীর মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে এলাকাবাসির উদ্যোগে বুধবার সকালে এক বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।
বিক্ষোভ মিছিলটি উপজেলার ব্রাম্মণডাঙ্গা গ্রামের প্রধান প্রধান সড়ক প্রদক্ষীণ শেষে  স্থানীয় বিদ্যালয় মাঠে এক সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে বক্তব্য রাখেন পাঁজিয়া ইউনিয়নের ৮ নংওয়ার্ড মহিলা আওয়ামী লীগের সভাপতি পান্না বেগম, সাধারণ সম্পাদক সেলিনা বেগম, সদস্য রেহেনা বেগম, হাসিনা বেগম, লাভলী বেগম, হাসিনা বেগম, লাকী বেগম, সবুরন বেগম, গোলাপি বেগম, লাইলী বেগম, সমাজসেবক মনিরুজ্জামান, লেওকত শেখ, নিছার গাজী, নাসির ঢালী, ওয়ার্ড আওয়ামী লীগনেতা রতন কুমার বিশ্বাস, আশিক খান, ইউনুচ দফাদার, মনোয়ার রহমান, শান্ত হোসেন প্রমুখ।
এলাকাবাসি সূত্রে জানাগেছে, উপজেলার পাঁজিয়া ইউনিয়ন পরিষদের ৮ নংওয়ার্ডের সদস্য ও ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল হালিম সানার সাথে ব্রাম্মণডাঙ্গা গ্রামের মৃত রজব আলীর পূত্র গোলাম সরোয়ার ও তার স্ত্রী তহমিনা বেগমের সাথে কিছু দিন যাবোদ কি একটা    ঘটনায় নিয়ে বিরোধ চলে আসছিল। তারই জের ধরে গোলাম সরোয়ার ও তার স্ত্রী তহমিনা বেগম ইউপি সদস্য আব্দুল হালিম সানার বিরুদ্ধে মটরসাইকেল ছিনতাই ও চাঁদাবাজির মামলা করে। উক্ত মামলা সাজানো মিথ্যা মামলা আখ্যায়িত করে তা প্রত্যাহারের দাবীতে এলাকাবাসির উদ্যোগে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

     এ বিভাগের আরো সংবাদ
Share via
Copy link
Powered by Social Snap