আজ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

রিফায়েতপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী হতে সবার দোয়া ও সমর্থন চান স্বাধীন

কুষ্টিয়া থেকে-

কুষ্টিয়া জেলার দৌলতপুর উপজেলার ৯নং রিফায়েতপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী হতে সবার দোয়া ও সমর্থন চান ইঞ্জিনিয়ার শাহিনুল কবির স্বাধীন।

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে কুষ্টিয়া জেলার দৌলতপুর উপজেলার ৯নং রিফায়েতপুর ইউনিয়নের তরুণ, শিক্ষিত ও ভদ্র ইঞ্জিনিয়ার শাহিনুল কবির ন্বাধীনকে দেখতে চাচ্ছেন ইউনিয়নবাসী । এলাকাবাসী বলেন, ইঞ্জিনিয়ার শাহিনুল কবির স্বাধীন বর্তমান কুষ্টিয়া-১ (দৌলতপুর) আসনের সংসদ সদস্য আ ক ম সারওয়ার জাহান বাদশা এর একান্ত আস্থাভাজন ব্যক্তিত্ব।

এলাকাবাসী জানান, এই ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান এর প্রতি মানুষ আস্থা হারিয়েছে। কারণ তার সন্ত্রাসী কার্যকলাপ ও শালিসী বাণিজ্যসহ এলাকায় বিভিন্নভাবে আধিপত্য বিস্তারের অভিযোগ লোকমুখে শোনা যাচ্ছে । এই ইউনিয়নে একটি মার্ডারের ঘটনা ঘটেছিল, এখানে চেয়ারম্যান ১নং আসামী হয়েছিল। এ সমস্ত কারণে আমরা একজন শিক্ষিত ও ভদ্র মানুষকে চেয়ারম্যান হিসেবে দেখতে চাই। সেদিক থেকে ইঞ্জিনিয়ার শাহিনুল কবির ন্বাধীন খুবই উপযুক্ত ও যোগ্য।

স্থানীয়রা বলেন, ইঞ্জিনিয়ার শাহিনুল কবির স্বাধীন একজন শিক্ষিত, ভদ্র ও মার্জিত ব্যক্তি। তাকে আমরা চেয়ারম্যান হিসেবে দেখতে চাই। তারা আরও জানান, ইঞ্জিনিয়ার শাহিনুল কবির স্বাধীনের মত ভদ্র লোক পাওয়ায় বিরল। সে এলাকার গণ্য-মান্য, মুরুব্বী, ছোট-বড় সবাইকে সম্মান ও স্নেহ করে চলেন। তাকে আমরা চেয়ারম্যান হিসেবে দেখতে চাই।

     এ বিভাগের আরো সংবাদ
Share via
Copy link
Powered by Social Snap