আজ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড ঝাওয়াইল এজেন্ট আউটলেট উদ্ভোধন

নিজস্ব প্রতিবেদক:গত ২৭ সেপ্টেম্বর, রোববার টাঙ্গাইল জেলার গোপালপুর থানার ঝাওয়াইল চৌরাস্তায় ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড একটি এজেন্ট আউটলেট উদ্ভোধন করা হয়েছে। এদিন ব্যাংকের হেড অফিস থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে ঝাওয়াইল এবং সারা দেশে ১৫০০তম সহ মোট ৮৪টি আউটলেট একযেগে শুভ উদ্ভোধন করা হয়। কেন্দ্রীয় এ ভার্চুয়াল অনুষ্ঠানে ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর মোঃ মোশাররফ হোসাইনের সভাপতিত্বে অন্যান্য  বিভাগীয় প্রধান ও ডেপুটি ম্যানেজিং ডিরেক্টরদের উপস্থিতিত্বে সারাদেশের নানা প্রান্তের আউটলেটগুলোর শুভ উদ্বোধন ঘোষনা ব্যাংকের ম্যানেজিং ডিরেক্টর ও প্রধান নির্বাহী জনাব মোঃ মাহবুব উল আলম। অনুষ্ঠানে অতিথিগন এজেন্ট আউটলেটের মাধ্যমে সারাদেশে কল্যাণমুখী ইসলামী ব্যাংকিং কার্যক্রম ছড়িয়ে দিতে তাদের প্রত্যয় ব্যাক্ত করেন।

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের হেড অফিস থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে ঝাওয়াইল বাজার এজেন্ট আউটলেট ভার্চুয়াল উদ্বোধন অনুষ্ঠানে ঝাওয়াইলের বিভিন্ন স্তরের স্থানীয় গন্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন। ঝাওয়াইল আউটলেটে আয়োজিত অনুষ্ঠানে লিংক শাখা ইসলামী ব্যাংক তারাকান্দি শাখার এসএভিপি এবং শাখা প্রধান শহীদুল আলম, সরিষাবাড়ী উপশাখার ইনচার্জ মোঃ মোখলেছুর রহমান সহ ব্যাংকের বিভিন্ন শারীর কর্মকর্তাবৃন্দ, গোপালপুর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডার আব্দুস সোবহান তুলা,ঝাওয়াইল ইউপি চেয়ারম্যন মোঃ রফিকুল ইসলাম তালুকদার,সেনেরচর শাহসুফী আলিম মাদ্রাসার প্রভাষক মিজানুর রহমান তালুকদার, মহারানী হেমন্তকুমারী উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক শ্রী পিযূষ কান্তি সাহা, সহকারী প্রধান শিক্ষক জুলহাস উদ্দিন, বিশিষ্ট নির্মাতা জুবায়ের মোস্তফা, সাবেক ইউপি সদস্য মোঃ আবুল কালাম আজাদ, ব্যাংক কর্মকর্তা আব্দুল্লাহ আল মুক্তাদীর সহ আনান্য স্থানীয় গন্যমান্য ব্যাক্তিবর্গ ও বিভিন্ন পেশার মানুষ উপস্থিত ছিলেন।

উল্লেখ, ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড এর মাননীয় ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী জনাব মোঃ মাহবুব উল আলম কর্তৃক ফিতা কেটে (ভার্চুয়াল) ঝাওয়াইল বাজার এজেন্ট আউটলেট “স্বপ্নফেরী” উদ্বোধন করার দোয়া ও মোনাজাত করেন স্থানীয় মজিদপুর মাদ্রাসার সিনিয়র শিক্ষক মাওলানা মোহাম্মদ জয়নুল আবেদীন। মোনাজাতে গোপালপুর-ভূয়াপুর এর মাননীয় সাংসদ তানভীর হাসান ছোট মনির কভির্ড-১৯ থেকে দ্রুত সুস্থতার জন্য দোয়া করা হয়।

উল্লেখ্য, আইবিবিএল স্বপ্নফেরী ঝাওয়াইল বাজার আউটলেটটি সামাজিক সংগঠন “এইদেশ” এর অঙ্গপ্রতিষ্ঠান। বিশিষ্ট মিডিয়া ব্যক্তিত্ব কানাডা প্রবাসী শমসের আলী হেলাল এইদেশ এর প্রতিষ্ঠাতা এবং চেয়ারম্যান। মুলতঃ সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে সমাজের সার্বিক উন্নয়নের জন্য “স্বপ্নফেরী ঝাওয়াইল বাজার এজেন্ট আউটলেট” এর যাত্রা।

     এ বিভাগের আরো সংবাদ
Share via
Copy link
Powered by Social Snap