আজ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

সাভারে চাঞ্চল্যকর শিক্ষার্থী নীলা হত্যা: অভিযুক্ত মিজানের সহযোগী গ্রেফতার

সাভার প্রতিনিধিঃ
সাভারে চাঞ্চল্যকর নীলা রায় নামে দশম শ্রেণীর এক শিক্ষার্থীকে ছুরিকাঘাতে হত্যার ঘটনায় অভিযুক্ত কিশোর গ্যাং সদস্য মিজানুরের সহযোগীকে পালানোর সময় গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতার সেলিম নামে ওই যুবক হত্যাকান্ডের সময় ঘটনাস্থলে উপস্থিত ছিলো বলে তাৎক্ষণিক ভাবে জানিয়েছে পুলিশ।
মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) দিবাগত রাত আড়াইটার দিকে মানিকগঞ্জের আরিচাঘাট এলাকা থেকে ফেরী পারপারের সময় তাকে গ্রেফতার করে পুলিশ।
গ্রেফতার সেলিম পালোয়ান (২৮) বাগেরহাট জেলার হাফেজ পালোয়ানের ছেলে। সে সাভারের ব্যাংক কলোনী এলাকায় পরিবারের সাথে বসবাস করত।
পুলিশ জানায়, সাভারে চাঞ্চল্যকর নীলা হত্যাকান্ডের ঘটনার পরদিন ২১ সেপ্টেম্বর নিহতের বাবা নারায়ণ রায় মিজানুর রহমান, তার বাবা আব্দুর রহমান ও মা নাজমুন নাহারসহ অজ্ঞাতনামাদের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করেন। তবে এরপর থেকে পলাতক ছিলেন আসামিরা। সবশেষ মোবাইল ফোন প্রযুক্তি ব্যবহার করে অভিযুক্ত মিজানের সহযোগী সেলিমের অবস্থান সনাক্ত হয় পুলিশ। পরে মানিকগঞ্জের আরিচাঘাট এলাকায় ফেরী পারাপারের সময় তাকে গ্রেফতার করা হয়।
সাভার মডেল থানার পরিদর্শক (তদন্ত) সাইফুল ইসলাম জানান, নীলা হত্যা মামলায় প্রধান অভিযুক্ত মিজানুরের সহযোগী সেলিমকে পালানোর সময় গত রাতে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতার সেলিম অভিযুক্ত মিজানুরের সহযোগী। হত্যার রহস্য উদঘাটনে তাকে সাত দিনের রিমান্ড চেয়ে আজ দুপুরে আদালতে প্রেরণ করা হবে বলেও জানান তিনি।

     এ বিভাগের আরো সংবাদ
Share via
Copy link
Powered by Social Snap