আজ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

বড়াইগ্রামে পরকীয়ায় ধরা, গ্রাম্য সালিশে ৮০ হাজার টাকায় রফা

নাটোর থেকে:
নাটোরের বড়াইগ্রামের জোয়াড়ি ইউনিয়নের ভাটোপাড়া গ্রামে পরকীয়ায় ধরা পড়ে ৮০ হাজার টাকা গুনতে হয়েছে প্রেমিককে।
গ্রাম্য প্রধান আলাল হোসেন ও শফিক হকারের নেতৃত্বে গঠিত একটি সালিশি বোর্ড প্রেমিককে ৮০ হাজার টাকা জরিমানা করেছে বলে জানা গেছে।
এই টাকা ভুক্তভোগী নারীকে প্রদান করেছে বলে জানায় সালিশি বোর্ডের একাধিক সদস্য। তবে গোপন সূত্রে প্রাপ্ত খবরে জানা যায়, সালিশি অনুষ্ঠিত হওয়ার আগে সালিশি বোর্ডকে ২০ হাজার টাকায় চুক্তিবদ্ধ করে ওই প্রতারক প্রেমিক। অন্যথায় এই ঘটনাকে ধর্ষণের দায়ে ওই প্রতারক প্রেমিককে অভিযুক্ত করা হতো মর্মে হুমকি দেওয়া হয়েছিল।
ঘটনার বিবরণে প্রকাশ, ভাটোপাড়া গ্রামের  মোজাহার আলী প্রামানিকের ছেলে মুদি ব্যবসায়ী রায়হান হোসেন প্রামানিক (২৭) পার্শ্ববর্তী বাড়ির স্বামী পরিত্যাক্তা তরুণী (২৩)কে বিয়ের প্রলোভন দেখিয়ে দীর্ঘদিন মেলামেশা করে আসছিল। গত ১১ সেপ্টেম্বর রাত আটটার দিকে ওই তরুণীর বাড়ির পাশের একটি পরিত্যক্ত ঘরে রায়হান সহ তরুণীকে আটক করে স্থানীয়রা। পরে রবিবার বিকেলে সালিশি বোর্ড গ্রাম্য সালিশের আয়োজন করে এবং প্রতারক প্রেমিক রায়হানকে ৮০ হাজার টাকা জরিমানা করে।
জোয়াড়ি ইউপি চেয়ারম্যান চাঁদ মাহমুদ জানান, ঘটনাটি আমি শুনেছি এবং গ্রাম্য সালিশদারেরা বিষয়টি মীমাংসা করেছে বলে সর্বশেষ জানতে পেরেছি।

     এ বিভাগের আরো সংবাদ
Share via
Copy link
Powered by Social Snap