আজ ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

দুর্যোগ ও ত্রাণমন্ত্রীর মায়ের কুলখানী অনুষ্ঠিত

সাভার  প্রতিনিধিঃ
সাভারে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা.এনামুর রহমানের মা শিরিয়া খানমের কুলখানী অনুষ্ঠিত হয়েছে। রোববার দুপুরে সাভারের পার্বতীনগর এলাকায় এ কুলখানী অনুষ্ঠিত হয়।
কুলখানীতে এসময় দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা.এনামুর রহমান,পানি সম্পদ উপমন্ত্রী একে এম এনামুল হক শামীম।
 এ সময় আরো উপস্থিত ছিলেন সাভার উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক দেওয়ান মেহেদী মাসুদ মঞ্জু।
 এ সময় আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী  মুক্তিযুদ্ধ লীগ ঢাকা জেলা শাখা  সভাপতি আলহাজ্ব মোঃ সিরাজুল ইসলাম সিরাজ ও  আশুলিয়া থানা যুবলীগের সংগ্রামী আহবায়ক কবির হোসেন সরকার ও আশুলিয়া থানা ছাত্রলীগের সাবেক আহবায়ক বর্তমান আশুলিয়া থানা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক মইনুল ইসলাম ভূঁইয়াসহ আরো  উপস্থিত  ছিলেন  আশুলিয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি আনোয়ার হোসেন মণ্ডল ও ইয়ারপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি নুরুল আমিন সরকার ও ধামসোনা ইউনিয়ন যুবলীগের সভাপতি শামীম মন্ডল ও পাথালিয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি সুমন পন্ডিত মন্ডলসাহ এর অঙ্গসংগঠনের নেতাকর্মী ছাড়াও বিভিন্ন মন্ত্রণালয়ের সচিবরা উপস্থিত ছিলেন। কুলখানী উপলক্ষে কয়েক হাজার মানুষের গণভোজের আয়োজন করা হয়।
গত ১৬ সেপ্টেম্বর বিকেলে সাভারের এনাম মেডিক্যাল কলেজ এন্ড হাসপাতালে বার্ধক্যজনিত কারণে ৮৪ বছর বয়সী দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা.এনামুর রহমানের মা শিরিয়া খানম মৃত্যু বরণ করেন।

     এ বিভাগের আরো সংবাদ
Share via
Copy link
Powered by Social Snap