আজ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কালিয়াকৈরে র‍্যাবের অভিযানে, অপহরণকারী গ্রেপ্তার

ফজলুল হক, কালিয়াকৈর(গাজীপুর)প্রতিনিধি:

গাজীপুরের কালিয়াকৈর উপজেলার চন্দ্রা এলাকা থেকে বৃহস্পতিবার রাতে র‍্যাব-১ অভিযান পরিচালনা করে অপহরণকারী চক্রের মূলহোতা মোস্তাফিজুর রহমানকে গ্রেপ্তার করেছে।

র‍্যাবের প্রেস বিজ্ঞপ্তি সূত্রে জানা যায়, বৃহস্পতিবার গাজীপুর মহানগরীর আউটপাড়া এলাকার ভাড়াটিয়া বকুল মিয়ার একমাত্র শিশু সন্তান নিশাত বাবু (৩) নিজ বাসা থেকে অপহৃত হয়। এ ঘটনার পর পরিবারের সদস্যরা সম্ভাব্য সব স্থানে খোঁজাখোজি করে না পেয়ে একই দিন দুপুরে বাসন থানায় একটি অপহরণ সংক্রান্ত অভিযোগ দায়ের করেন। অপহরণের পর নিশাতের বাবার মোবাইল ফোনে অজ্ঞাত নম্বর থেকে ফোন আসে। এ সময় তার শিশু সন্তান নিশাত বাবুকে সে অপহরণ করেছে বলে জানায় এবং মুক্তিপণ হিসেবে ৩ লাখ টাকা দাবি করে। অন্যথায় অপহরণকারী তার ছেলেকে হত্যা করে লাশ গুম করবে বলে হুমকি প্রদান করে। পরবর্তীতে খোঁজাখোজির একপর্যায়ে র‍্যাব-১, পোড়াবাড়ী ক্যাম্প, গাজীপুর এর কাছে অপহৃত ভিকটিমকে উদ্ধারের জন্য আইনগত সহায়তা কামনা করেন। এরই ধারাবাহিকতায় বৃহস্পতিবার রাতে র‍্যাব-১ এর একটি আভিযানিক দল গাজীপুর জেলার কালিয়াকৈর থানার চন্দ্রা এলাকায় অভিযান পরিচালনা করে অপহরণকারী চক্রের মূলহোতা মোস্তাফিজুর রহমানকে (১৮) গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃত মোস্তাফিজুর শেরপুর জেলার সদর থানার ডুবারচর গ্রামের বাসিন্দা আবুল কাশেমের ছেলে। এ সময় অপহৃত নিশাতকে মুমূর্ষ অবস্থায় উদ্ধার করে র‍্যাব-১ এর সদস্যরা। এসময় তার কাছ থেকে একটি ধারালো সুইচ গিয়ার ও একটি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

     এ বিভাগের আরো সংবাদ
Share via
Copy link
Powered by Social Snap