আজ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

বরিশালের উজিরপুর উপজেলার ১ নং সাতলা ইউনিয়ন পরিষদের উপ-নির্বাচনের তফসিল ঘোষনা।

উজিরপুর প্রতিনিধি
বরিশাল জেলার উজিরপুর  উপজেলার অন্যতম ইউনিয়ন সাতলা, যার পরিচিত লাল শাপলার বিল নামে, প্রসিদ্ধ এই   ইউনিয়ন পরিষদের উপ-নির্বাচনের তফসিল ঘোষনা করেছে নির্বাচন কমিশন। ১৪ সেপ্টেম্বর প্রধান নির্বাচন কমিশন কর্তৃক প্রজ্ঞাপন জারি করেন। প্রজ্ঞাপনের আলোকে উপজেলা রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাচন অফিসার মোঃ আলিমদ্দিন স্বাক্ষরিত একটি গণবিজ্ঞপ্তি প্রকাশ করেন।
এতে উল্লেখ করা হয় আগামী ২৩ সেপ্টেম্বর বুধবার রিটার্নিং অফিসারের নিকট মনোনয়ন পত্র দাখিলের শেষ তারিখ, ২৬ সেপ্টেম্বর মনোনয়ন পত্র বাছাই, ৩ অক্টোবর শনিবার প্রার্থীতা প্রত্যাহার এবং ২০ অক্টোবর মঙ্গলবার ভোট গ্রহনের তারিখ নির্ধারণ করা হয়েছে।
জানা যায়, সাতলা ইউনিয়ন পরিষদের নির্বাচিত চেয়ারম্যান আঃ খালেক আজাদ গত মে সাসে মৃত্যুবরণ করলে এই পদটি শূন্য হয়। তবে নির্বাচনকে ঘিরে প্রার্থীদের মধ্যে উৎকন্ঠা বিরাজ করছে। সরকার দলীয় নেতাকর্মীদের মধ্যে প্রার্থী হওয়ার উৎসাহের কমতি নাই। সরকার দলীয় একাধীক প্রার্থী রয়েছে সাথে  রয়েছে বিএনপির একাধিক প্রার্থীর মানায়োন পাওয়ার দৌরঝাপ এ ছাড়া অত্র ইউনিয়নে আলেম ওলামা ও  গন মানুষের পক্ষ থেকে ইসলামী আন্দোলনের সম্ভব প্রার্থী  জননেতা মাওঃ মুজ্জাম্মেল হক বালী মাঠে রয়েছেন, তার সাথে মুঠফোনে কথা বল্লে তিনি বলেন  সাধারণ জনগন যদি তাকে চায় এবং দল যদি থাকে মনায়োন দেয় তাহলে সে নির্বাচনে অংশ গ্রহন করবে ।
উল্লেখ্য যে, এই ইউনিয়নে মোট ভোটার সংখ্যা ২২ হাজার ৫শত ৭ জন। এর মধ্যে পুরুষ ভোটার ১১ হাজার ৯শত ৬১ জন এবং মহিলা ১০ হাজার ৫শত ৪৬ জন।

     এ বিভাগের আরো সংবাদ
Share via
Copy link
Powered by Social Snap