আজ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

আশুলিয়ায় স্বেচ্ছায় অবৈধ গ্যাস সংযোগ বিছিন্ন করতে শুরু করেছেন  বাড়ির মালিকরা

সাভার প্রতিনিধি:
বাংলাদেশ সরকারের দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান এর দেওয়া বক্তব্যের পর থেকে আশুলিয়ার বিভিন্ন অঞ্চলের বসবাসরত বাড়িওয়ালারাসহ স্থানীয় আওয়ামী লীগ নেতারা তাদের স্বেচ্ছায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্নকর কার্যক্রম শুরু করেছে।
শনিবার দুপুর থেকে তারা এই কার্যক্রম শুরু করে। এ সময় তারা আশুলিয়ার ঘোষবাগ এলাকার পশ্চিমপাড়া, প্রাইমারী স্কুল, ক্যামিকেল রোড ও পূর্বপাড়া নসিমপুর ঘোষবাগ সরকার মার্কেটসহ বেশ কয়েকটি এলাকার অবৈধ গ্যাস সংযোগ বিছিন্ন করেন তারা।
এ সময় তারা বলেন, বাংলাদেশ সরকারের দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান নির্দেশে মজিবর রহমান সাহেদের আহবানে সারা দিয়ে দেশের রাজস্বসহ দূর্ঘটনা থেকে নিজেরদের রক্ষা করতে আমরা নিজ উদ্যোগে সেচ্ছায় অবৈধ্য গ্যাস সংযোগ বিছিন্ন করছি। আমরা আর কোনোদিন কোনো অবস্থাতেও অবৈধ গ্যাস সংযোগ ব্যবহার করবো না। অন্যকাউকে করতেও দিবো না।
প্রসঙ্গ যে, গত ৯ সেপ্টেম্বর বাংলাদেশ সরকারের দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান বলেন, সাভার ও আশুলিয়ায় এক ইঞ্চি অবৈধ গ্যাস সংযোগ থাকবে না। ইতোমধ্যে অবৈধ গ্যাস সংযোগ বিছিন্ন চলছে। এরপর থেকে যদি কেউ অবৈধ গ্যাস সংযোগ আবাও দেয় তাহলে এলাকাবাসী সবাই মিলে ওই গ্যাস চোরাকারবারীকে আইনের হাতে তুলে দেওয়া হবে বলে জানান এলাকাবাস।   যারা অবৈধ গ্যাস সংযোগ দিয়ে টাকা হাতিয়ে নিয়েছে তাদের সবাইকে আইনের আওতায় আনা হবে।

     এ বিভাগের আরো সংবাদ
Share via
Copy link
Powered by Social Snap