আজ ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

নিজেদের কলিগ না হয়েও সাহায্যের হাত বাড়িয়ে দৃষ্টান্ত দেখালেন নাটোরের গুরুদাশপুরের প্রাথমিক শিক্ষক বৃন্দ…

নাটোর থেকে-
রংপুর সদর উপজেলার গোকুলপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক সহকর্মী জনাব মাসুমা আক্তার ক্লোন ক্যান্সারে আক্রান্ত।
নাটোর জেলার গুরুদাসপুর উপজেলার প্রাথমিক বিদ্যালয়ের সম্মানিত সকল শিক্ষক মন্ডলীসহ দেশের সকল প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক বৃন্দকে  জনাব মাসুমা আক্তারের সুচিকিৎসার জন্য  সহযোগিতা করার জন্য তারা নিজেরা এগিয়ে এসেছেন। পাশাপাশি সকলকে সাহা্য্য করার জন্যবিনীতভাবে অনুরোধ জানিয়েছেন।
গুরুদাশপুর উপজেলার দরিকাছিকাটা সরকারী প্রাইমারি স্কুল শিক্ষক মাসুদুর রহমান মাস্টার বলেন পরিবারের তারুণ্যদিপ্ত একটি মেয়ে, মাসুমা! যে মেয়েটি হাসি দিয়ে জয় করে নেয় অচেনা অজানা মানুষকে খুব সহজেই! ওর কোল জুড়ে আছে ছোট্ট এই বাবুটা। কত নির্ভরতায় পরম মমতায় বড় হচ্ছে মায়ের কোলে ছোট্ট শিশু, ও জানেই না! বোঝেই না ওর মা দুরারোগ্য ব্যাধি কোলন ক্যান্সারে আক্রান্ত! আমাদের শিক্ষক পরিবার টি এই দেশের সবচেয়ে বড় প্লাটফর্ম। এখানে চাইলেই মাসুমা আক্তারের উন্নত চিকিৎসা খুব সহজেই সম্ভব! মাসুমার উন্নত চিকিৎসা দ্রুত শুরু করলেই ইনশাআল্লাহ মহান আল্লাহ অশেষ রহমতে ও পুরোপুরি সুস্থ হয়ে যাবে  বলে ডাক্তার আশ্বাস দিয়েছেন।
 আজ আমরা রংপুর জেলা প্রাথমিক শিক্ষা অফিসে মানবিক সাহায্যের জন্য জেলার অন্যতম শ্রদ্ধেয় স্যার জনাব শাহজাহান সিদ্দিক স্যারের শরণাপন্ন হয়েছিলাম। আলহামদুলিল্লাহ।
স্যার, আমাদের বিষয়টি গুরুত্ব সহকারে নিয়েছেন। এখন বিষয়টি শুধু একটি জেলায় সম্ভব হবেনা বিধায় আমি দেশের প্রতিটি জেলার শিক্ষক কমিটি, সম্মানিত স্যারদের দৃষ্টি আকর্ষণ করার জন্য আকুল আবেদন জানাচ্ছি।
সবাই এগিয়ে আসুন এই মেয়েটির জন্য, অকালে বিনা চিকিৎসায় যেন মেয়েটি আমাদের থেকে হারিয়ে না যায়। ওর ছোট্ট বাবুটা ওর মায়ের কাছে নিরাপদে, পরম মমতায় বেড়ে উঠুক। এই লক্ষ লক্ষ পরিবারের সদস্যদের খুব বেশি না ৫০/১০০ করে টাকা হলেই হয়তো বেঁচে যাবে একটি প্রাণ।
উপজেলা / জেলা ভিত্তিক কালেকশন করে যদি সম্মিলিত ভাবে আপনারা পাঠাতে পারেন তবে তা খুব ভালো হবে।

     এ বিভাগের আরো সংবাদ
Share via
Copy link
Powered by Social Snap