আজ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

পাটিকাবাড়ী ইউনিয়ন চেয়ারম্যান পদপ্রার্থী আব্দুল মোমিন সকলের দোয়া ও সহযোগিতা চায়

কুষ্টিয়া থেকে-
আসন্ন ইউনিয়ন পরিষদ ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে কুষ্টিয়া সদর উপজেলার পাটিকাবাড়ী ইউনিয়ন চেয়ারম্যান পদপ্রার্থী অাব্দুল মোমিন সকলের দোয়া ও সহযোগিতা চাই।
তিনি প্রবীণ অাওয়ামীলীগ নেতা মোঃ সদর উদ্দিন বিশ্বাসের ছেলে। তিনি প্রবাসী হলেও এলাকার উন্নয়নে নিরলসভাবে কাজ করে চলেছেন। অাব্দুল মোমিন কৈশর থেকে বঙ্গবন্ধুর অার্দশ বুকে ধারন করে বাংলাদেশ অাওয়ামীলীগের সকল কর্মকান্ডে নিজেকে আকড়ে ধরে রেখেছেন । স্কুলজীবন থেকে শুরু করে তার কলেজের জীবনে অাওয়ামীলীগের সকল দিবস থেকে শুরু করে সকল কর্মকান্ড পালন করে গেছেন ।
পাটিকাবাড়ী ইউনিয়ন চেয়ারম্যান পদপ্রার্থী অাব্দুল মোমিন বলেন, মানুষ বেঁচে থাকে তার কর্মে। অামি পাটিকাবাড়ী ইউনিয়নের মানুষের কাছে সেবক হিসেবে সারা জীবন থাকতে চায়। জনগনের সেবা করার জন্য অামি পাটিকাবাড়ীর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী হতে চাই।
মহামারী করোনা ভাইরাসের প্রাদুর্ভাব ও সংক্রমণ মোকাবিলায় অাব্দুল মোমিনের উদ্যোগে কয়েকজন বন্ধুসহ পাটিকাবাড়ীর প্রবীণ অাওয়ামীলীগ নেতা মহর মন্ডল সহ অারও অনেক নেতা-কর্মীর মাধ্যমে অসহায় কর্মহীন প্রায় চারশত পরিবারকে খাদ্য সামগ্রী দিয়েছেন।
সমাজ সেবায় প্রবীণ অাওয়ামীলীগ নেতা-কর্মীদের সাথে নিয়ে একত্রে কাজ করে যাচ্ছেন অাব্দুল মোমিন এর পরিবার।
 জানা গেছে, বিশিষ্ট সমাজসেবক মোঃ অাব্দুল মোমিনের পিতা মোঃ সদর উদ্দিন বিশ্বাস একজন প্রবীণ অাওয়ামীলীগ নেতা। ১৯৭৫ এর পরবর্তী সময়ে  পাটিকাবাড়ীর যারা অাওয়ামীলীগ করত তার মধ্যে তিনিও একজন।
প্রবীণ অাওয়ামীলীগ কর্মী মোঃ সদর উদ্দিন জানান, অামি বঙ্গবন্ধুর অার্দশে অনুপ্ররোনিত হয়ে ৭৫ সালের পরবর্তী অাওয়ামীলীগ করে অাসছি। জীবনে যে কয়দিন বেঁচে অাছি ততদিন অামি ও অামার পরিবার শেখ মুজিবের অার্দশ নিয়ে বেঁচে থাকব। বাংলাদেশ গণতান্ত্রিক দেশ। যে কোন মানুষ তার নিজের মতামত প্রকাশ করতেই পারেই। তাহলে অামার সন্তান অাব্দুল মোমিন চেয়ারম্যান পদপ্রার্থী হয়ে পাটিকাবাড়ী ইউনিয়ন নির্বাচনে অংশগ্রহণ করবে। জনগন যাকে খুশি তাকে ভোট প্রদান করবে তাহলে তাকে কেন এত ভয় পাই। তিনি অারও বলেন,অাব্দুল মোমিন জনগনের ভোটে জয়ী হবেই। তবে যে কোন মূল্য ভোট নিরপেক্ষ হতে হবে। যার ভোট যেখানে খুশি সেখানে দেবে। তাই অামি প্রশাসনের কাছে অনুরোধ অামার পরিবার উপর সুনজর দেবে।
স্থানীয়রা জানান, অাব্দুল মোমিন চেয়ারম্যান পদপ্রার্থী  হয়ে নিজের শক্ত অবস্হানে দাঁড়িয়ে থাকে তাহলে জনগন অাব্দুল মোমিনকে চেয়ারম্যান হিসেবে পাটিকাবাড়ীতে দেখবে।

     এ বিভাগের আরো সংবাদ
Share via
Copy link
Powered by Social Snap