আজ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

ভেড়ামারা রেলস্টেশনে যাত্রীদের ব্যাগ ছিনতাইকালে হাতেনাতে আটক-০২

কুষ্টিয়া থেকে-
কুষ্টিয়ার ভেড়ামারা রেলস্টেশনে যাত্রীদের ব্যাগ জোরপূর্বক ছিনিয়ে নেওয়ার চেষ্টাকালীন সময়ে রাসেল (৩২) ও সেন্টু (৩৩) নামের দুইজনকে হাতেনাতে আটক করা হয় ।
আটককৃতদ্বয়ের মধ্যে একজন রাসেল ভেড়ামারার ফারাকপুরের শামসুল এর ছেলে ও অপরজন সেন্টু ঈশ্বরদীর এমএস রোডের আবুবক্কার এর ছেলে।
ছিনতাইকারীদ্বয়ের প্রত্যেককে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যেমে ৬ মাস করে বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়। এরা দীর্ঘদিন ভেড়ামারা স্টেশনে যাত্রীদের মালামাল ছিনতাইয়ের সাথে যুক্ত।
এছাড়াও ভেড়ামারার কলেজপাড়ার কালাম এর ছেলে মামুন(৪০)কে গাঁজা সেবনের অপরাধে ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড ও এক হাজার টাকা অর্থদণ্ড প্রদান করা হয়।
ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও ভেড়ামারা উপজেলা নির্বাহী কর্মকর্তা সোহেল মারুফ। এসময় উপস্থিত ছিলেন আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যবৃন্দ।
ভেড়ামারার ফারাকপুরের শামসুল এর ছেলে রাসেল ইতিঃপূর্বে করোনাভাইরাস মোকাবিলায় সরকারী বরাদ্দ বিভিন্ন নামে ফোন দিয়ে কয়েকবার ত্রাণ নিয়েছে এবং ৩৩৩ এ ফোন দিয়ে একাধিকবার একাধিক নামে ত্রাণ নিয়ে প্রশাসনের হাতে ধরা পড়েছিল।  আর করবে না মর্মে মুচলেকা দিয়ে তখন সে ছাড়া পায়।
ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও ভেড়ামারা উপজেলা নির্বাহী কর্মকর্তা সোহেল মারুফ জানান, জনস্বার্থে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

     এ বিভাগের আরো সংবাদ
Share via
Copy link
Powered by Social Snap