আজ ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

ঝাউদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী হতে সবার দোয়া ও সমর্থন চান টিপু  

কুষ্টিয়া থেকে-
 কুষ্টিয়া সদর উপজেলার ইবি থানাধীন ঝাউদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী হতে সবার দোয়া ও সমর্থন চেয়েছেন ব্যাংকার ইমরান হোসেন টিপু বিশ্বাস।

 

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে কুষ্টিয়া সদর উপজেলার ইবি থানাধীন ঝাউদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী হতে চাই তরুণ, শিক্ষিত ও মিউচুয়াল ট্র্যাস্ট ব্যাংকে কর্মরত ইমরান হোসেন টিপু বিশ্বাস।
তিনি বলেন, আমি ১৯৯৯ সালে ইসলামী বিশ্ববিদ্যালয়ে আইন বিভাগের যখন ১ম বর্ষের ছাত্র ছিলাম তখন ছাত্রলীগের রাজনৈতিক কার্যকলাপের মাধ্যমে আমার বঙ্গবন্ধুর আদর্শের রাজনীতি শুরু করি। তখন থেকে আজ অবধি বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ করে আসছি। আমি যদিও এখন ব্যাংকে চাকরি করি তবু্ও প্রতি শুক্রবার এলাকায় এসে জনসেবামূলক কার্যক্রম করাসহ বঙ্গবন্ধুর আদর্শ প্রচার করি এবং এলাকায় শান্তিপূর্ণ পরিবেশ বজায় রাখতে ভূমিকা পালন করি।
তিনি আরও বলেন, মহামারী করোনা ভাইরাসের প্রাদুর্ভাব ও সংক্রমণ মোকাবিলায় আমি এলাকায় কাজ করেছি কুষ্টিয়া সদর উপজেলা চেয়ারম্যান জননেতা আতাউর রহমান আতা ভাইয়ের নির্দেশনায়। আমি যতটুয় পেরেছি এলাকাবাসীকে সাহায্য ও সহযোগিতা করেছি। করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে প্রতিনিয়ত জনসচেতনায় কাজ করেছি।
ঝাউদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী ইমরান হোসেন টিপু বিশ্বাস বলেন, আমি সুযোগ পেলে সর্বক্ষণ ঝাউদিয়াবাসীর পাশে থেকে কাজ করে যাব এবং বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়ন করে এলাকার উন্নয়ন কর্মকান্ডে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করব।

     এ বিভাগের আরো সংবাদ
Share via
Copy link
Powered by Social Snap