আজ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

বড়াইগ্রামে নবনিযুক্ত ইউএনও’র সাথে রাজনীতিবিদ ব‍্যবসায়ী ও সুধীজনের মতবিনিময়

নাটোর থেকে-
নাটোরের বড়াইগ্রাম উপজেলার নবনিযুক্ত উপজেলা নির্বাহি অফিসার (ইউএনও) জাহাঙ্গীর আলমের সাথে  উপজেলার সাংবাদিক, জনপ্রতিনিধি, মুক্তিযোদ্ধা, সরকারি কর্মকর্তা, রাজনৈতিক ব্যক্তিত্ব ও সুধীজনদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার ০৮/০৯/২০২০ইং সকাল ১১ টায় উপজেলা পরিষদ সভা কক্ষে সহকারী কমিশনার (ভূমি) মোহাইমেনা শারমিনের সঞ্চালনায় অনুষ্ঠিত মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান ডা. সিদ্দিকুর রহমান পাটোয়ারী, পৌর মেয়র কে এম জাকির হোসেন, ভাইস চেয়ারম্যান আতাউর রহমান আতা ও সুরাইয়া আক্তার কলি, মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের সাবেক কমান্ডার শামসুল হক, বনপাড়া শেখ ফজিলাতুন্নেছা মুজিব মহিলা কলেজের অধ্যক্ষ আব্দুর রাজ্জাক মোল্লা,  উপজেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল কুদ্দুস মিয়াজী, সাধারণ সম্পাদক এড. মিজানুর রহমান মিজান, যুগ্মসাধারণ সম্পাদক মোয়াজ্জেম হোসেন বাবলু,  বড়াইগ্রাম পৌর আওয়ামী লীগের  সাধারণ সম্পাদক  মাহবুবুল হক বাচ্চু,বড়াইগ্রাম কেন্দ্রীয় প্রেসক্লাবের সভাপতি অমর ডি কস্তা,সুরুজ আলী সাংবাদিক সহ বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও অন্যান্য সুধিবৃন্দ।
মতবিনিময় সভায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণে কঠোর ভূমিকা পালন করা সহ উপজেলার শিক্ষা ও সাংস্কৃতিক অঙ্গনকে সমৃদ্ধ করা,  গণ পাঠাগার স্থাপন ও মিনি স্টেডিয়াম নির্মাণ, নদী পুনরুদ্ধার ও খাল খনন করার বিষয়ে গুরুত্বারোপ করা হয়।

     এ বিভাগের আরো সংবাদ
Share via
Copy link
Powered by Social Snap