আজ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

বড়াইগ্রামে শিল্পপতি
বড়াইগ্রামে শিল্পপতি

বড়াইগ্রামে শিল্পপতি ও ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতির বাড়িতে দুর্ধর্ষ চুরি

নাটোর থেকে

নাটোরের বড়াইগ্রাম বনপাড়া পৌর শহরের তিন নম্বর ওয়ার্ড পাবনা সড়কের পার্শ্বের বিশিষ্ট শিল্পপতি ও ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সিদ্দিকুর রহমান খানের বাড়িতে দুর্ধর্ষ চুরি সংঘটিত হয়েছে।

শনিবার দিবাগত গভীর রাতে সংঘবদ্ধ চোর জানালার গ্রিল কেটে ঘরে প্রবেশ করে দুইটি আলমারী ও ১টি ওয়ারড্রপ ভেঙ্গে ২ ভরি স্বর্ণালঙ্কার, নগদ দেড় লক্ষ টাকা সহ ৪ লক্ষাধিক টাকার মালামাল নিয়ে গেছে।

আল-জাহারা ফুড এন্ড বেভারেজ এর চেয়ারম্যান ও বিশিষ্ট ঠিকাদার সিদ্দিকুর রহমান খান জানান, বাড়িতে তারা স্বামী-স্ত্রী বসবাস করেন। গভীর রাতে বাড়ির পেছনের গেট ভেঙ্গে সংঘদ্ধ চোর বাড়ির ভিতরে এবং পরে জানালার গ্রিল কেটে ঘরে প্রবেশ করে। তারা স্টিলের আলমারী ও অন্যান্য আসবাবপত্র ভেঙ্গে স্বর্ণালঙ্কার ও নগদ টাকাসহ অন্যান্য মালামাল নিয়ে যায়।

বনপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের উপ-পরিদর্শক জাহিদ আলী জানান, সংবাদ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে ও চোরদের চিহ্নিত করতে পুলিশ তৎপরতা চালিয়ে যাচ্ছে।

উল্লেখ্য, গত ১৫ আগষ্ট মধ্যরাতে পার্শ্ববর্তী অফিস পাড়ার আব্দুল মজিদ মোহরীর বাড়ির জানালার গ্রিল কেটে ঘরে ঢুকে সংঘবদ্ধ চোর ৪ ভরি স্বর্ণালঙ্কার, ল্যাপটপ, মোবাইল, নগদ টাকা সহ ৬ লক্ষাধিক টাকার মালামাল নিয়ে যায়। বড় ধরণের এই চুরির ঘটনায় পৌরবাসীদের মধ্যে আতঙ্ক দেখা দিয়েছে।

     এ বিভাগের আরো সংবাদ
Share via
Copy link
Powered by Social Snap