আজ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

আশুলিয়ায় আগুনে পুড়ে গেছে বৃদ্ধর শেষ সম্বল, পাশে দাঁড়ালে আওয়ামী লীগ নেতা

আশুলিয়ায় আগুনে পুড়ে গেছে বৃদ্ধর শেষ সম্বল, পাশে দাঁড়ালে আওয়ামী লীগ নেতা
খোরশেদ  আলম,সাভার    প্রতিনিধিঃ
দশ-বারো দিন আগে আশুলিয়ার ইয়ারপুর ইউনিয়নের ঘোষবাগ এলাকার সত্তর বছর বয়সী বৃদ্ধ প্যরালাইস্ট দুলালের বাড়িটি আগুনে পুরে গেছে। এর মধ্যে কোনো নেতা বা চেয়ারম্যান তার খবর নেইনি।
টিনসেডের ১০টি কক্ষ ভাড়া টাকা দিয়ে প্রতিমাসের খরচ চলতো প্রবীন এই আওয়ামী লীগ নেতা দুলালের।
রোববার (০৭ সেপ্টেম্বর) দুপুরে ক্ষতিগস্থ দুলালের বাড়িতে গিয়ে নগদ ৫০ হাজার টাকা অনুদান দিয়ে আসেন ইয়ারপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মজিবুর রহমান সাহেদ।
দুলালের পরিবারের সাথে কথা বলে জানা গেছে,
বৃদ্ধ দুলাল প্রবীন আওয়ামী লীগ নেতা। তিনি ৯০ দশক থেক আওয়ামী লীগের সাথে জড়িত। এই অনুদান পেয়ে দুলালের পরিবারের খুবই খুশি। আগুনে ঘর পুড়ে গিয়ে যে ক্ষতি তার হয়েছে তা কিছুটা হলেও পুরোন হয়েছে।
ইয়ারপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মজিবুর রহমান সাহেদ বলেন, আমরা সার্বিক ভাবে তাকে সহযোগিতা করছি। একজন আওয়ামী পরিবারের লোক এতো অসহায় ভাবে থাকবে, আর আমরা চেয়ে দেখবো তাহ হবে না। আমরা তাদের পাশে আছি ও থাকবো।
তিনি আরও বলেন, আমি মাননীয় ত্রাণ ও দুর্যোগ প্রতিমন্ত্রী ডাঃ এনামুর রহমানকে বিষয়টি জানিয়েছি। তিনি নিজ উদ্যোগে সাভার উপজেলা ইউএনও মহদয়ের কাছে এই প্রবীন আওয়ামী লীগ নেতার কথা জানিয়েছেন। এখন এই বৃদ্ধ ঘরের টিনসহ অনেক সহয়তা পাবেন। সার্বিক সহযোগিতায় ছিলেন ইয়ারপুর ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক স্বপন মাতাব্বর।

     এ বিভাগের আরো সংবাদ
Share via
Copy link
Powered by Social Snap