আজ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

চরফ্যাসনে সাংবাদিকের উপর সন্ত্রাসী হামলার ঘটনায় থানায় এজহার দাখিল, গ্রেফতার হয়নি আসামি

ভোলা থেকে-

 ভোলার চরফ্যাসনে প্রকাশিত সংবাদের  জের ধরে দৈনিক সময়ের চিত্র’র সম্পাদক ও জনকন্ঠ পত্রিকার  নিজস্ব সংবাদদাতা এ আর এম মামুনের উপর সন্ত্রাসী হামলার ঘটনায় শনিবার মামুন বাদী হয়ে  গোলাম হোসেন সেন্টু, জাকির হোসেন ও মাহাবুবসহ অজ্ঞাত ৪/৫ জনকে অভিযুক্ত  করে চরফ্যাসন থানায়  মামলার জন্য এজহার দাখিল করেছেন।

চরফ্যাসন থানা পুলিশ এর সত্যতা নিশ্চিত করেছেন। তবে থানা পুলিশ এখন পর্যন্ত কোনো আসামি গ্রেফতার করতে পারেনি।

জানা যায়, সাম্প্রতিক সময়ে উপজেলার বাবুরহাট সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জাকির হোসেনের বিরুদ্ধে নারী কেলেংকারী এবং দক্ষিণ মঙ্গল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক  গোলাম হোসেন সেন্টুর বিরুদ্ধে ভুয়া ভাউচার দিয়ে সরকারী টাকা আত্মসাত সংক্রান্ত প্রকাশিত সংবাদের জের  ধরে গত ৪ সেপ্টেম্বর শুক্রবার রাতে  চরফ্যাসন সদরের কালীবাড়ি রোডে প্রধান শিক্ষক গোলাম হোসেন সেন্টু ও জাকির হোসেন সহ কয়েকজন সন্ত্রাসী সংঘবদ্ধ হয়ে সাংবাদিক মামুন ও শাহ কামালের পথ গতিরোধ করে। হত্যার উদ্দেশ্যে তাদের উপর হামলা চালায়, শ্বাসরোধ করে সাংবাদিক মামুনকে হত্যা চেষ্টা করে। এ সময় সহকর্মী ও আশপাশের লোকজন এগিয়ে এলে সন্ত্রাসীরা পালিয়ে যায়।

পরে সহকর্মীরা তাদেরকে উদ্ধার করে চরফ্যাসন হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যায়।

আরো জানা যায় অভিযুক্ত প্রধান শিক্ষক জাকির হোসেনের বিরুদ্ধে নারী নির্যাতন মামলা এবং গোলাম হোসেন সেন্টুর বিরুদ্ধে জাল সনদে চাকরি করার বিষয়ে বিভাগীয় মামলা রয়েছে।

চরফ্যাসন থানার অফিসার ইনচার্জ মোঃমনির হোসেন মিয়া বলেন, সাংবাদিক মামুনের এজাহারের আবেদন পেয়েছি। তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

এদিকে ভোলা জেলার সাংবাদিক বৃন্দ দ্রূত হামলাকারী সন্ত্রাসীদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি দেয়ার দাবি জানাচ্ছেন।

     এ বিভাগের আরো সংবাদ
Share via
Copy link
Powered by Social Snap