আজ ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

আশুলিয়ায় দেয়াল ধসে আঁখ বিক্রেতার মৃত্যু 

সাভার  প্রতিনিধিঃ
সাভারের আশুলিয়ায় একটি বাড়ির দেয়াল ধসে জিয়াউল হকের (৩২)  নামের এক আঁখ বিক্রেতার মৃত্যু হয়েছে। এতে আহত হয়েছে রুবেল (৩০) নামের এক নির্মান শ্রমিক।
বৃহস্পতিবার (০৩ সেপ্টেম্বর) সাড়ে ৬ টার দিকে আশুলিয়ার পলাশবাড়ী বাস স্ট্যান্ডের পাশে মোহাম্মদ আলীর  টিনসেড ভবনের নিচে এ ঘটনা ঘটে।
নিহত জিয়াউল হক ব্রাহ্মণবাড়িয়া জেলার নবীনগর থানার বাসিন্দা। তিনি আশুলিয়ার পলাশবাড়ি এলাকায় থাকে ভ্যানে করে আখঁ বিক্রি করতেন। অন্যদিকে আহত রুবেল রংপুর জেলার বাসিন্দা বলে জানা গেছে
নিহত জিয়াউল হকের প্রতিবেশী চাচা ফরহাদ জানান, নিহত জিয়াউল হক অনেক আগে থেকে পলাশবাড়ী বাস স্ট্যান্ডের পাশে মোহাম্মদ আলীর টিনসেড ভবনের নিচে দাড়িয়ে আঁখ বিক্রি করতো। প্রতিদিনের মত আজও তিনি আখঁ বিক্রি করছিলেন। ও রুবেল বাড়ির ভাঙার কাজ করছিলেন। এসময় দুর্ভাগ্যবশত  দেয়াল ধসে তাদের উপর পরে যায়। পরে গুরুতর আহত অবস্থায় তাদেরকে গণস্বাস্থ্য কেন্দ্রের নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক জিয়াউলকে মৃত ঘোষণা করেন।
বাড়িটির মালিক মোহাম্মদ আলী বলেন, বিষয়টি আমি শুনেছি। আমি টিনসেড বাড়িটি ভেঙে একতলা বাড়ি করতে চেয়েছিলাম। এর জন্য বাড়িটি ভাঙ্গতে একজন কন্টেক্টরকে দ্বায়িত্ব দিয়েছিলাম৷ কিন্তু দুর্ভাগ্যবসত আজ হটাৎ দুর্ঘটনাটি ঘটেছে৷
গণস্বাস্থ্য কেন্দ্রের জরুরী বিভাগের ডাঃ নাইম সরকার  বলেন, জিয়াউল হক হাসপাতালে আসার আগে মারা গেছেন। আর আহত রুবেলকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেলে পাঠানো হয়েছে।
আশুলিয়া থানার পরিদর্শক (তদন্ত) জিয়াউল ইসলাম বলেন, খবর পেয়ে আমরা দ্রুত ঘটনা স্থলে পুলিশ পাঠিয়েছি।

     এ বিভাগের আরো সংবাদ
Share via
Copy link
Powered by Social Snap