আজ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

নাটোরে পঞ্চগড় ও কুড়িগ্রাম এক্সপ্রেস ট্রেনের বিরতির শুভ উদ্বোধন

নাটোর থেকে –
 নাটোরে থামবে পঞ্চগড় ও কুড়িগ্রাম এক্সপ্রেস ট্রেন দুটি। ট্রেন দুটি এখানে যাত্রাবিরতির পাশাপাশি যাত্রী ও পরিবহন করবে। এর আগ পর্যন্ত এই ট্রেন দুটি নাটোর স্টেশনে থামেনি। নাটোরের সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুলের ঐকান্তিক প্রচেষ্টায় নাটোরে যাত্রাবিরতি করছে আজ থেকে। আজ এর উদ্বোধন করলেন তিনি নিজেই। নাটোরবাসী এই অসাধ্য সাধনের জন্য তাদের সংসদ সদস্য ও প্রান প্রিয় নেতা শফিকুল কে শুভেচ্ছা জানিয়েছেন।
 
 ০১-০৯-২০ ইং দুপুরে নাটোর রেলওয়ে স্টেশনে সংসদ সদস্য ও বাংলাদেশ সরকারের রেলপথ মন্ত্রণালয় সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য শফিকুল ইসলাম শিমুল উপস্থিত থাকে ফিতা কেটে যাত্রা বিরতির উদ্বোধন করেন, নাটোর থেকে যাত্রীরা ট্রেনে ওঠেন। ট্রেনের যাত্রীদের শুভেচ্ছা জানান এবং ট্রেন দুটি শুভ উদ্বোধন ঘোষণা করেন।
 
এ উপলক্ষে আয়োজিত এক বর্ণাঢ্য জনসভায় শফিকুল ইসলাম শিমুল বলেন, আমার সাধ্যের মধ্যে যা আছে এবং যা যা করা সম্ভব হয় তার সবি আমি নাটোর বাসীর জন্য করব । পূর্বেও করেছি এবং জীবনের শেষ রক্ত বিন্দু ঢাকা পর্যন্ত করে যাব।
 
নাটোর বাসীর অনেক আশা এবং আকাঙ্ক্ষার প্রথম ট্রেনটি কুড়িগ্রাম এক্সপ্রেস ট্রেনটি নাটোরে থামার পর ফিতা কেটে নাটোর বিরতি ও নাটোর থেকে যাত্রী উত্তোলনের উদ্বোধন করেন এমপি। এসময় ফুল দিয়ে যাত্রীদের কে বরণ করে নেওয়া হয়। শেষে মোনাজাতের মাধ্যমে সকলের কল্যাণ কামনা করা হয়।
 
আর পঞ্চগড় এক্সপ্রেস ট্রেনটি নাটোর স্টেশন এসে পৌঁছার কথা রয়েছে বিকেল পাঁচটা ৫০ মিনিটে। নির্দিষ্ট যাত্রা বিরতি শেষে জাতি নিয়ে ঢাকার উদ্দেশ্যে ত্যাগ করার কথা রয়েছে ট্রেনটির। ২০১৯ সালের ২৫ মে এই ট্রেনটির যাত্রা শুরু হলেও নাটোরে ছিলনা কোনো স্টপেজ। ট্রেনটির ভাড়া নির্ধারণ করা হয়েছে নাটোর থেকে ঢাকা পর্যন্ত ৩৫০ টাকা।

     এ বিভাগের আরো সংবাদ
Share via
Copy link
Powered by Social Snap