আজ ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

বড়াইগ্রাম শ্রমিক লীগ এর উদ্যোগে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদত বার্ষিকীতে দোয়া ও মাহফিল

নাটোর প্রতিনিধি:

নাটোরের বড়াইগ্রাম বনপাড়া বাইপাসে ৩০শে আগষ্ট রবিবার সন্ধ্যায় ৭টা উপজেলা জাতীয় শ্রমিক লীগ এর উদ্যোগে জাতীয় জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষ্যে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে ।

উপজেলা জাতীয় শ্রমিক লীগ সভাপতি মোস্তফা বেপারীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন জেলা আওয়ামীলীগের সভাপতি সাবেক প্রতিমন্ত্রী নাটোর ৪(বড়াইগ্রাম- গুরুদাসপুর) আসনের সাংসদ বিলচলন এর কৃতি সন্তান উত্তরবঙ্গের জীবন্ত কিংবদন্তি আলহাজ্ব অধ্যাপক মোঃ আব্দুল কুদ্দুস ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আঃ কুদ্দুস মিয়াজী, বনপাড়া পৌর আওয়ামীলীগ ও পৌর মেয়র কেএম জাকির হোসেন,                                              সাধারণ সম্পাদক এডভোকেট মিজানুর রহমান মিজান, উপজেলা ভাইস-চেয়ারম্যান ও পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান আতা, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক প্রভাষক মোয়াজ্জেম হোসেন বাবলু,এই অনুষ্ঠানে সঞ্চালনায় ছিলেন উপজেলা জাতীয় শ্রমিক লীগের সাধারণ সম্পাদক আঃ জলিল প্রধানীয়া ।

এ ছাড়া আরো উপস্থিত ছিলেন জাতীয় শ্রমিক লীগের বিভিন্ন ইউনিটের সভাপতি/ সাধারণ সম্পাদক বৃন্দ এবং উপজেলা আওয়ামীলীগ ও সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ, সার্বিক তত্ত্বাবধানে জামাল প্রমানিক। অনুষ্ঠানে আলোচনা সভা শেষে জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারবর্গ সহ সকল শহীদদের স্মরণে মোনাজাত দোয়া ও তবারক বিতারণ করা হয়।

     এ বিভাগের আরো সংবাদ
Share via
Copy link
Powered by Social Snap