আজ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

সাভারে ভুয়া ম্যাজিস্ট্রেট পরিচয়দানকারী যুবক আটক

সাভার প্রতিনিধিঃ
সাভারে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও দুদক কর্মকর্তা পরিচয় দিয়ে বিভিন্ন অপকর্মের অভিযোগে হারুন অর রশিদ নামে এক প্রতারককে গ্রেফতার করেছে র‌্যাব।
রোববার (৩০ আগস্ট) বিকেলের দিকে উপজেলার সিআরপি রোডের ডগরমোড়া এলাকা থেকে তাকে আটক করা হয়।
আটক প্রতারক মো: হারুন অর রশিদ (২৫) নাটোর জেলার বাসিন্দা বলে জানা গেছে। তবে তার বিস্তারিত পরিচয় জানা যায়নি।
র‌্যাব জানায়, গত কয়েকবছর ধরেই সাভার, আশুলিয়া, ধামরাই, লালবাগসহ ঢাকার বিভিন্ন এলাকায় নিজেকে কখনো র‍্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট, কখনো দুদকের ঊর্ধ্বতন কর্মকর্তা আবার কখনো কাস্টমস অফিসার পরিচয় দিয়ে মানুষের সঙ্গে প্রতারণা করে আসছিল এই প্রতারক। এছাড়া বিভিন্ন অবৈধ কাজের সহায়তা ও চাকরি দেয়ার আশ্বাস দিয়ে ভিন্ন ভিন্ন মানুষের কাছ থেকে মোটা অংঙ্কের টাকা হাতিয়ে নিতো সে। এমন খবরের ভিত্তিতে সাভারের ডগরমোড়া এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।
এসময় এই প্রতারকের কাছ থেকে দুদক কর্মকর্তার ভুয়া ১টি আইডি কার্ড, র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেটের ২টি বদলি প্রজ্ঞাপন, ১টি ওয়ারলেস সেট, ২টি কাস্টমস অফিসারের ক্যাপ, ১টি পুলিশ ক্যাপ, ৩টি জ্যাকেট, ১টি ক্রেস্ট, ৩টি মোবাইল ফোন জব্দ করা হয়।
এবিষয়ে র‍্যাব-৪ এর সিনিয়ক সহকারী পুলিশ সুপার সাজেদুল ইসলাম বলেন, গোপন খবরের ভিত্তিতে অভিযান চালিয়ে এই প্রতারককে আটক করা হয়। সে লালবাগ থানা ও দায়রা আদালতের মামলার পলাতক আসামি।
গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান র‍্যাবের এই কর্মকর্তা।

     এ বিভাগের আরো সংবাদ
Share via
Copy link
Powered by Social Snap